বিএনপি আর কোনদিন ক্ষমতায় আসবে না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান  বলেছেন, গত কয়েক দিন যাবত দেখতে পেয়েছি,  যারা ওয়ান-এলিভেনের প্রবক্তা, বাংলাদেশের নতুন একটি ষড়যন্ত্র করার চেষ্টা করছেন। যারা বাংলাদেশের পুলিশ, সেনাবাহিনী, র‌্যাবের উপর আঘাত আসলে খুশি হয়ে হাততালি দেন। সে সমস্ত লোকেরা নারায়ণগঞ্জে এসে মিটিং করছেন, তাতে আপত্তি নেই। আপত্তি হচ্ছে কোন মুখোশধারীরা তাদের নারায়ণগঞ্জের নিয়ে আসছেন।

শামীম ওসমান আরও বলেন, আমাদের কাছে রেকর্ড আছে। তারা বক্তব্য দিচ্ছেন,  দেশে নাকি আরেকটি  ১৫ আগষ্ট হবে। আমাদের দেশের নেত্রীকে  আইয়ুব খানের সাথে তুলনা করছেন। এটা নাকি ব্যর্থ রাষ্ট্র। ওরা কি বলল তাতে কিছু আসে যায় না। আপত্তি হয় যখন একই মঞ্চে হয়তোবা আমার কেউ মতো একজন সাথে দাড়িয়ে বক্তব্য শুনছেন বা বক্তব্য দিচ্ছেন। এরা খুব ডেঞ্জারাস। নারায়ণঞ্জে খন্দকার মোশতাকের বংশধরা খুব দ্রæত গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে  একটি কারণে।  একটি প্লাটফরম তৈরি করতে যাচ্ছে।  তবে তাদের উদ্দেশ্যে বলতে চাই, বাংলাদেশে আর কোনো দিন বিএনপি ক্ষমতায় আসবে না।

শনিবার (১২ মার্চ) বন্দরের ২৩ নং ওয়ার্ডে আওয়ামীলীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কর্মী সভা করাটা জরুরি হয়ে পড়েছে। কারণ স্বাধীনতার ৫০ বছরে স্বাধীনতা নিয়ে ভয় থাকার কথা নয়। কিন্তু বাস্তবতা হলো,  বাংলাদেশের ইতিহাসে যতগুলো ষড়যন্ত্র হয়েছে তার চেয়েও কঠিন ষড়যন্ত্র চলমান। মহানগর কমিটিতে সদস্য হিসেবে আছি, কিন্তু আমি কমিটির রাজনীতি করতে পারিনা। পদ-পদবির রাজনীতি করিনা। সাহসী ব্যক্তি ও একাধিক রূপের অধিকারী নয় যারা তাদের রাজনীতি করা উচিত। ত্যাগী নেতারা আজকে অবহেলিত এবং তাদের সম্মান আজকে খুব কম।

সাংসদ শামীম ওসমান বলেন, ঢাকার সন্নিকটে হওয়ায় এটাই নারায়ণগঞ্জের সমস্যা। আওয়ামী লীগের ও স্বাধীনতার পক্ষের নেতাকর্মীদের মনোবল ভেঙে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু আমারটা পারবেন না।  যারা খেলছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই,  আমরা ছোটবেলার খেলোয়াড়। আপনাদের বিরুদ্ধে আমাদের পুরুষরা মাঠে নামবেন না। আমাদের নারীরাই আপনাদের দেখার জন্য যথেষ্ট।

শামীম ওসমান বলেন, গভীর ষড়যন্ত্র চলছে দেশে। অনেক কিছু জানি কিন্তু বলতে পারলাম না,  দল করিতো।  তবে একটা কথা বলতে চাই, এই সুযোগে মনে করেন আওয়ামী লীগের ত্যাগী নেতাদের গায়ে যদি ফুলের টোকা দিবেন। ফুলের টোকা দিলে এতো জোরে আঘাত করা হবে, এই জবাব দেওয়ার ক্ষমতা আপনাদের নাই।

কর্মীসভায় মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদসহ বন্দর আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ