শামীম ওসমানকে আইভী “আপনার মতো চুরি করে বাড়ি করিনি”

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানকে ইঙ্গিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা সেলিনা হায়াৎ আইভী বলেছেন, একজন বলেন তাদের মত ধনী পরিবার নাকি আর নাই। তিনি তোলারাম কলেজের ফরম ফিলাপ করতে পারেনি নিজের মুখে বহুবার বলেছেন। অথচ আজকে তিনি কোটি কোটি টাকার মালিক। আবার অন্যের দিকে চোখ দেন বাড়ি করলাম কিভাবে ? আমি বাবার বাড়ি বিক্রি করে বাড়ি করেছি আপনার মত চুরি করে করিনি, দুর্নীতি করে না।

নাসিক মেয়র আইভী নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানকে ঈঙ্গিত করে আরো বলেন, ওনার প্রায় ১৭টা জাহাজের কার্গো আছে । এসব কার্গো ও শিপের মালিক রাতারাতি কিভাবে হলেন। এটাও নারায়ণগঞ্জবাসী জানতে চায়। অনেককে দুদক ইনকাম ট্যাক্সের ফাইলের ভয় দেখান। যারা আমার নির্বাচন করেছেন তাদের ইনকাম ট্যাক্স ফাইলের কলকাঠি নাড়ছেন ওই রাজাকার পুত্র কাজলকে দিয়ে রাইফেল ক্লাবে বসে । আপনার দিন ছোট হয়ে আসছে ।

৭ মার্চ বিকেলে শহরের দেওভোগে শেখ রাসেল পার্কে ত্বকী হত্যার বিচার দাবীতে আয়োজিত শিশু সমাবেশ ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে আইভী এসব কথা বলেন।

এর আগে গত কয়েকটি অনুষ্ঠানে আইভীর বাড়ি নিয়ে বক্তব্য দেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জের রাজনীতিতে ওসমান পরিবার এবং চুনকা পরিবারের এই পুরানো দ্বন্ধের কারণে এভাবেই একে অপরকে ঈঙ্গিত করে নানা মন্তব্য করে যাচ্ছেন বারংবার।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ