একি বললেন মামুন মাহমুদ!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সে ভিডিওতে দেখা যাচ্ছে অধ্যাপক মামুন মাহমুদ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যদেরকে সম্মেলন আয়োজনের তাগিদ দিচ্ছেন এবং প্রয়োজনে প্রশাসন এবং আওয়ামী লীগকে ম্যানেজ করে সম্মেলন করতে হবে বলে সকলকে নির্দেশনা দিচ্ছেন। অধ্যাপক মামুন মাহমুদের এ ধরনের বিতর্কিত বক্তব্য সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে বিএনপি নেতাকর্মীদের মাঝে। দায়িত্বশীল পদে থেকে এ ধরনের বক্তব্য দলীয় শৃঙ্খলা ভঙ্গ বলে মনে করছেন সকলে।

ভিডিওতে অধ্যাপক মামুন মাহমুদ নেতৃবৃন্দকে বলছেন “আপনারা একটা সম্মেলনের আয়োজন করুন। প্রয়োজনে প্রশাসনকে ম্যানেজ করুন, আওয়ামী লীগের ভাইদেরকে ম্যানেজ করুন তবুও সম্মেলন আয়োজন করুন। মঞ্চ ভেঙ্গে দেয় দেক, দু’একজনকে অ্যারেস্ট করে করুক, ব্যানার ছিনিয়ে নিয়ে যায় যাক তবু একটি সম্মেলন আয়োজন করুন”।

এদিকে বিএনপি নেতা হয়ে আওয়ামী লীগ এবং প্রশাসনকে ম্যানেজ করে সম্মেলন আয়োজনের নির্দেশনাকে চরম হঠকারিতা বলে মনে করছে বিএনপি নেতাকর্মীরা। মঙ্গলবার রাতে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরপর থেকে অধ্যাপক মামুন মাহমুদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরতে থাকেন নেতাকর্মীরা। এমনকি তার বহিষ্কারও দাবি করতে থাকেন তারা।

এ বিষয়ে জানতে অধ্যাপক মামুন মাহমুদের মুঠোফোনে কল করা হলেও তা বন্ধ পাওয়া যায়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ