যুবদল নেতা সাদেক ও সজল ঢাকায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল এবং কেন্দ্রীয় যুবদলের সাবেক কার্যকরী সদস্য সাদেকুর রহমান সাদেককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে রাজধানীর পল্টন থানাধীন বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এর আগে দীর্ঘ সময় তারা দলীয় কার্যালয়ে অবরুদ্ধ থাকেন।

রবিবার কেন্দ্রীয় যুবদলের সাথে জরুরি বৈঠকের জন্য মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দীন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, যুগ্ম-আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদল নেতা সাদেকুর রহমান সাবেক ও শহিদুল ইসলামসহ বেশ কয়েকজন নেতা বিএনপি’র পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে যান। বৈঠক শুরুর পূর্বে রবিবার সন্ধায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় ছাত্রদল নেতাকর্মীদের সাথে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় বেশ কয়েকজন নেতাকর্মীকে পুলিশ সেখান থেকে গ্রেপ্তার করে।

এদিকে রাজধানীর পল্টনে রোববার দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের ওপর পুলিশ হামলা করেছে বলে অভিযোগ করেছে বিএনপি। তবে পুলিশ উল্টো তাদের ওপর হামলা হয়েছে বলে দাবি করেছে।

বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যায় কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে ছাত্রদলের নেতা-কর্মীদের ওপর অতর্কিতে হামলা করে পুলিশ। এ সময় শ্যামপুর থানা বিএনপির নেতা কাজী ইমতিয়াজ আহমেদ, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম, মুগদা থানা বিএনপির সদস্য মো. মজিবরসহ ২০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। রাত আটটার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলমকে আটক করা হয়। পুলিশের হামলায় আহত হয়েছেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাঈফ মাহমুদ, মহানগর পশ্চিম ছাত্রদলের সদস্যসচিব আশরাফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আকরাম আহমেদ, তাইফুর রহমান ফুয়াদসহ ১৫ জন নেতা-কর্মী। এ ছাড়া নেতা-কর্মীদের ৩০-৩৫টি মোটরসাইকেল উঠিয়ে নিয়ে গেছে পুলিশ।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া গণমাধ্যমকে বলেন, পুলিশের ওপর বিএনপির নেতা-কর্মীরা হামলা চালিয়েছেন। এই ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে। হামলায় উপপরিদর্শক রেজাউল করিম গুরুতর আহত হয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ