নগরীতে জেলা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবদল নেতা আকবর আলী হত্যার প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে শহরের চাষারা রেল লাইন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে জামতলা হিরা কমিউনিটি সেন্টারের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু বলেন, বিগত ১৫ বছর যাবত সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালাচ্ছে এই অবৈধ সরকার। সর্বশেষ সিরাজগঞ্জের বেলকুচিতে যুবদল নেতা আকবর আলীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

যুবদল সভাপতি আরো বলেন, বছরের বছর যাবত আমরা শুধু প্রতিবাদ জানিয়ে আসছি। কিন্তু আর নয় প্রতিবাদ, এবার প্রতিরোধের পালা। এখন থেকে যেখানে হামলা হবে, সেখানেই প্রতিরোধ গড়ে তুলবো আমরা। আর ঘরে বসে থাকার সময় নেই। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়ে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমান দেশে আসতে পারছেন না। এই দুরবস্থা আর চলতে দেয়া যায় না। অবিলম্বে এই স্বৈরাচারী সরকারকে হটিয়ে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে। সেই লড়াইয়ে অংশ নেয়ার জন্য যুবদলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরীর সালামত, সিনিয়র যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক চয়ন, সহ-সভাপতি আফজাল কবীর, যুগ্ম সম্পাদক ইসমাইল খান, রাসেল রানা, শাহীন আহমেদ, সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্যসচিব সালাউদ্দিন, সদস্য পারভেজ, রূপগঞ্জ উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, আড়াইহাজার উপজেলা যুবদলের আহবায়ক কবীর হোসেন, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক সম্রাট হাসান সুজনসহ জেলা যুবদলের আওতাধীন বিভিন্ন উপজেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ