নজরুল ইসলাম আজাদকে আড়াইহাজারে অবাঞ্চিত ঘোষণা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে পদ বঞ্চিত আড়াইহাজার উপজেলা বিএনপি ও তৃণমূল নেতাকর্মীরা।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণপাড়া এলাকায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ করে। এ সময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এবং জেলা বিএনপি’র সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে আড়াইহাজারে অবাঞ্চিত ঘোষণা করে তাদের কুশপুত্তলিকা দাহ করা হয়।

প্রতিবাদ সভায় লিখিত বক্তব্যে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু বলেন, ইতিপূর্বে কুকর্মের জন্য নজরুল ইসলাম আজাদকে যুবদলের পদ থেকে বহিষ্কার করেছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জে কমিটি বাণিজ্যের বিস্তর অভিযোগ রয়েছে। বরিশালের মামুন মাহমুদ ইতিমধ্যে গৃহপালিত দালাল দিয়ে লোক দিয়ে আড়াইহাজার উপজেলা, আড়াইহাজার পৌরসভা ও গোপালদী পৌরসভা বিএনপির কমিটি অনুমোদন দিয়েছে। এর প্রেক্ষিতে হামলা-মামলায় নির্যাতিত তিনি নেতাকর্মীদের মূল্যায়ন না করায় নজরুল ইসলাম আজাদের কথামতো মামুন মাহমুদ আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য এবং বিএনপিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নেওয়ার কারণে আমরা বিক্ষুব্ধ নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে আড়াইহাজার বিএনপিকে শক্তিশালী করার জন্য আড়াইহাজার হতে মামুন মাহমুদ ও নজরুল ইসলাম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করলাম এবং সদ্য ঘোষিত কমিটি বাতিল করে গ্রহণযোগ্য নেতা কর্মীদের মূল্যায়ন করে কমিটি দেওয়ার জোর দাবি জানাচ্ছি। সেই সাথে নজরুল ইসলাম আজাদকে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও মামুন মাহমুদকে জেলা বিএনপির সদস্য সচিব পদ থেকে বহিষ্কারের দাবি জানাই।

আড়াইহাজারের ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক শামীম হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সদস্য আলী আজগর, আড়াইহাজার পৌরসভার সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা বক্স সহ স্থানীয় নেতাকর্মীরা।

প্রতিবাদ সভা শেষে জেলার আহবায়ক কমিটির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ও কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে অবাঞ্চিত ঘোষণা করে তাদের কুশপুত্তলিকা দাহ করে বিএনপির পদ বঞ্চিত নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ