তৈমুরের বাসায় আইভী, সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী আজ সোমবার তাঁর প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান। বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি শহরের মাসদাইরে তৈমুরের বাসায় যান। আইভী তাঁর তৈমুর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমুরও তাঁর ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন।

তৈমুর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইভীর বাবা আলী আহম্মদ চুনকার সঙ্গে আমার আধ্যাত্মিক সম্পর্ক। এই সম্পর্ক কখনো নষ্ট হবে না। আপনারা সবাই আইভীকে সহযোগিতা করবেন। আমার শ্রদ্ধা আলী আহম্মদ চুনকার জন্য আজীবন থাকবে। তাঁর মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অদৃশ্য শক্তির মতো পাশে থাকব।’

মেয়র নির্বাচন করতে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টার পদ হারানো প্রবীণ নেতা তৈমুর বলেন, ‘এটা নির্বাচন ছিল। আমরা আগামীতে সুন্দরমতো থাকব। এখানে অন্য কথাবার্তা কাজে আসবে না। আমি আগেই বলেছি, আইভীর সঙ্গে আমার অন্তরের ও আধ্যাত্মিক সম্পর্ক।’ তিনি সবার প্রতি আহ্বান জানান মেয়রকে সহযোগিতা করার।

তৈমুর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাথায় হাত রেখে দোয়া করেনছবি: প্রথম আলো

বাবার সহযোদ্ধার কাছ থেকে এসব কথা শুনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই তাঁর (তৈমুর) পরামর্শ নেব। আমি পৌরসভার মেয়র থাকাকালে তাঁর কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি। আমাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে। আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি, কিন্তু পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্কটা থাকবে।’

১৬ জানুয়ারি ৬৬ হাজার ৫৩৫ ভোটের ব্যবধানে হাতি প্রতীকের তৈমুরকে হারানো আইভী বলেন, ‘আমরা যে যেই দল করি না কেন, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। আমরা একত্রে বসবাস করব।’ ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র আইভী শুধু সমালোচনার জন্য সমালোচনা নয়, বরং সবার সহযোগিতা কামনা করেন।

মেয়র পদে নির্বাচন করে হেরে যাওয়া তৈমুর আলম খন্দকার জয়ী সেলিনা হায়াৎ আইভীকে মিষ্টিমুখ করানছবি: দিনার মাহমুদ

সাংবাদিকদের উপস্থিতিতে ‘কাকা’-‘ভাতিজির’ পরস্পরকে মিষ্টিমুখ করানো এবং কথাবার্তার একপর্যায়ে তৈমুর নতুন মেয়র আইভীর মাথায় হাত রেখে দোয়া করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ