আপ্যায়ণ সম্পাদক পদে পছন্দের শীর্ষে এড. স্বপন ভূঁইয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত ( এড. হাসান ফেরদৌস জুয়েল – এড. এড. রবিউল আমীন রনি ) প্যানেলের আপ্যায়ণ সম্পাদক পদপ্রার্থী এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া তরুণ আইনজীবীদের পছন্দের শীর্ষে ।

গত নির্বাচনেও আপ্যায়ণ সম্পাদক পদে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া। নির্বাচিত হয়ে আইনজীবীদের আস্থা ও ভালোবাসা কুড়িয়েছে তিনি। এবারও মনোনয়ন বোর্ড এড. স্বপন ভূঁইয়ার প্রতি আস্থা রেখে পুনরায় আপ্যায়ণ সম্পাদক পদে মনোনয়ন দিয়েছেন।

জানাগেছে, ছাত্রলীগের একজন তৃনমূল থেকে ওঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া। আওয়ামীলীগ পরিবারের এই সন্তান নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছিলেন। এর আগেও তিনি কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের আপ্যায়ণ বিষয়ক সম্পাদক পদটি বেশ গুরুত্বপূর্ণৃ। এই গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়ে নারায়ণগঞ্জের ১০৩৬ জন আইনজীবীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আপ্যায়ণ সম্পাদক প্রতিদ্বন্ধিতা করছেন এড. মোহাম্মদ স্বপন ভুঁইয়া। নারায়ণগঞ্জ আদালতপাড়ায় একজন সাদাসিদে সহজ সরল আইনজীবী হিসেবে সকলের মাঝে পরিচিত তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ