প্রতিপক্ষ শিবিরে কাঁপন ধরিয়ে দিলেন আনোয়ার প্রধান

নারায়ণগঞ্জ মেইল: শেষ হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। এখন প্রার্থীরা আইনজীবীদের কাছে এগিয়ে গিয়ে শেষ মুহূর্তের ভোট প্রার্থনা করেন নিরবে। আর ভোটাররাও বিগত দিনের হিসেব-নিকেশ মিলিয়ে নিচ্ছেন। সবকিছু মিলিয়ে জমজমাট এখন নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণ।

আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন। এবারের নির্বাচনে সরকারি দল বাংলাদেশ আওয়ামী লীগের দুটি প্যানেল এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। আওয়ামী লীগের একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল এবং সাবেক যুগ্ম সম্পাদক রবিউল আমিন রনি। আওয়ামী লীগের অপর একটি প্যানেলের নেতৃত্বে আছেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার হোসেন এবং অ্যাডভোকেট জসীমউদ্দীন। বিএনপি প্যানেলের নেতৃত্বে আছেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম চৌধুরী রতন এবং অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান।

নারায়ণগঞ্জের আদালত পাড়া ঘুরে ভোটের মাঠ পর্যবেক্ষণ করে জানা গেছে, এবারের জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়ছেন তিনজন আইনজীবী। এরা হলেন এডভোকেট জসিম উদ্দিন, অ্যাডভোকেট রবিউল আমিন রনি ও অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান। এদের মধ্যে বিএনপি প্যানেলের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ইতিমধ্যেই সকলের নজর কাড়তে সক্ষম হয়েছেন। তরুণ উদীয়মান এই আইনজীবী নেতা তার সহজ সরল বাচনভঙ্গি আর সহজেই সকলের সাথে মিশে যাওয়ার ক্ষমতার গুনে আইনজীবিদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাছাড়া ক্লিন ইমেজের আনোয়ার প্রধান বিগত সময় গুলোতে দলমত নির্বিশেষে সকল আইনজীবীদের বিপদে-আপদে পাশে থেকেছেন। আর তাই আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ভোটারদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন আনোয়ার প্রধান- এ কথা নিঃসন্দেহে বলাই যায়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page