সদস্য পদে আইনজীবীদের প্রথম পছন্দ অঞ্জন দাস

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত এড. হাসান ফেরদৌস জুয়েল – এড. রবিউল আমীন রনি প্যানেলের সদস্য পদপ্রার্থী তরুণ আইনজীবী এড. অঞ্জন দাস আইনজীবীদের পছন্দের শীর্ষে ।

সোমবার ( ১০ জানুয়ারি ) সকাল থেকে বিকেল পর্যন্ত আদালত পাড়ায় ঘুরে ঘুরে আইনজীবীদের কাছে সদস্য পদে ভোট প্রার্থনা করেন । পাশাপাশি সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল জুয়েল- রনি পূর্ন প্যানেলের পক্ষেও ভোট প্রার্থনা তিনি ।

জানাগেছে, এড. অঞ্জন দাস আওয়ামীলীগের রাজনীতি সাথে জড়িত থাকলেও কোন পদ- পদবী নেননি। তবে তিনি হিন্দু কমিউনিটির সংগঠনের সাথে পরোক্ষভাবে জড়িত। হিন্দু সম্প্রদায়ের যেকোনো বিপদ আপদে ছুটে যান। হিন্দু সম্প্রদায়ের অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে থাকেন। তিনি নারায়ণগঞ্জ মহানগর যুব ঐক্য পরিষদের সভাপতি । নারায়ণগঞ্জের ১২’শ আইনজীবীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সদস্য পদে প্রতিদ্বন্ধিতা করছেন এড. অঞ্জন দাস। নারায়ণগঞ্জ আদালতপাড়ায় একজন সাদাসিদে সহজ সরল আইনজীবী হিসেবে সকলের মাঝে পরিচিত তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ