বার নির্বাচন: ভোট চোরদের লাল কার্ড দেখানোর হুঁশিয়ারি সাখাওয়াতের

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৮ জানুয়ারি। আদালত পাড়ায় চলছে আইনজীবিদের জমজমাট প্রচারনা। বিএনপিপন্থী আইনজীবীরা রবিবার (৯ জানুয়ারি) দুপুরে ঘুরে ঘুরে নির্বাচনী প্রচারণার সঙ্গে সঙ্গে পূর্ণ প্যানেলে ভোট প্রার্থনা করেন।

এসময় এক সংক্ষিপ্ত সমাবেশে আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের পরিবেশ নষ্ট করে ফেলেছে সরকারি দল। তারা ভোট চুরি করার জন্য আইনজীবীদের গায়ে হাত তুলেছে গত কয়েক বছর। কিন্তু এবার ভোট চোরদের প্রতিরোধ করা হবে। আগামী ১৮ তারিখ তাদেরকে লালকার্ড দেখানো হবে। আমরা এবার তাদেরকে প্রতিরোধ করে আইনজীবীদের ভোটের অধিকার ফিরিয়ে আনবো। আপনারা সবাই রতন-আনোয়ার পরিষদের জন্য দোয়া করবেন যাতে তারা পূর্ণ প্যানেলে জয় লাভ করতে পারে।

প্যানেলের সদস্যরা হলেন সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম চৌধুরী রতন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট মানিক মিয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট হামিদা খাতুন লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কায়সার আলম চৌধুরী টুটুল, কোষাধক্ষ্য এডভোকেট মোঃ গোলজার হোসেন, আপ্যায়ন সম্পাদক এডভোকেট মোঃ শাহ আলম শামীম, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট জিয়াউল আহমেদ ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট ইকবাল আহমেদ মানিক, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট সারোয়ার জাহান, সমাজসেবা সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা আক্তার, আইন ও মানবাধিকার সম্পাদক এডভোকেট মাহমুদ মিয়া, কার্যকরী সদস্য এডভোকেট মোঃ ফাইজুর রহমান বাবলু, এডভোকেট নয়ন ঢালী, এডভোকেট ফাতেমা, অ্যাডভোকেট নুরুল কাদির শোহাগ ও অ্যাডভোকেট ফারুক মিয়া।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ