বন্দরে সাখাওয়াত “লাঙ্গল সমর্থকদের বিএনপিতে স্থান নেই”

নারায়ণগঞ্জ মেইল : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বিএনপি কোন নেতা নির্ভর দল নয়, বিএনপি হলো কর্মী ও সমর্থক নির্ভর দল। এই দলে লক্ষ লক্ষ কোটি কোটি নেতাকর্মী ও সমর্থক রয়েছে। আজকের সারা বাংলাদেশের নেতাকর্মী ও সমর্থকরা জেগে উঠেছে। এই বন্দরের নেতাকর্মীরাও জেগে উঠেছে। এখন শুধু ডাকের অপেক্ষায়। লাঙ্গলের সমর্থকদের মহানগর বিএনপির এই কমিটিতে কোন স্থান নেই। যারা বিএনপির পরীক্ষিত কর্মী ইতিপূর্বে বিএনপির আন্দোলন সংগ্রাম করতে গিয়ে মামলা হামলা শিকার হয়েছেন তারা এই কমিটিতে স্থান পাবেন।

বন্দর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

শনিবার ( ২৯ অক্টোবর ) বিকেল তিনটায় বন্দর নাসিক ২৫নং ওয়ার্ড দক্ষিণ লক্ষণখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত হোসেন খান নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির প্রসঙ্গে বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি দেওয়া হয়েছে। কোন পরিবারের কাউকে দেয়া হয় নাই। যারা রাজপথ থেকে উঠে এসেছে সেইসব রাজপথের কর্মীদেরকে কমিটি দেওয়া হয়েছে। আমরা সাখাওয়াত হোসেনের বিএনপি করতে চাই না। আমরা টিপুর বিএনপি করতে চাই না। আমরা বিএনপি করবো শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের । আমরা বিএনপি করবো তারুণ্যের অহংকার তারেক রহমানের বিএনপি। মহানগর বিএনপির কমিটি তারেক রহমানের কমিটি। তিনি লন্ডন থেকে আমাদের সাথে কয়েক দিন আলোচনা করে এই কমিটি দিয়েছেন। সুতরাং এই কমিটি কোনদিন আওয়ামী লীগের কমিটি হতে পারে না। লাঙ্গলের সমর্থকদের কমিটি হতে পারে না।

তিনি আরও বলেন, বন্দরে লাঙ্গল মার্কা সমর্থনের কারণে যারা বিএনপি থেকে সরে গিয়েছিল সেই তৃণমূল বিএনপি নেতাকর্মীদের ঘর থেকে খুঁজে খুঁজে বের করে বন্দর থানা বিএনপির কমিটিতে স্থান দিব। বন্দরে ওয়ার্ডে বিএনপির পরীক্ষিত নেতাদের নিয়ে ওয়ার্ড কমিটি গঠন করবো। এবং ওয়ার্ড পর্যায়ে থেকে নেতাকর্মীদেরকে বেছে আন্দোলন সংগ্রামের পরীক্ষিত নেতাদের নিয়ে থানা কমিটি গঠন করা হবে। আমরা সেই কমিটি করব এই সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামকে জোরালো করার জন্য। এই সরকারকে টেনে হিচরে নামিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য কমিটি গঠন করবো। কমিটি করব তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য। আমরা বন্দরের প্রত্যেকটি ওয়ার্ডে ঘুরে ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বলে যারা আওয়ামী লীগের গোলামী করে নাই এবং জাতীয় পার্টির গোলামী করে না সেই সকল নেতাকর্মীদের আমরা কমিটিতে আনব ইনশাল্লাহ। আজকে আমরা কর্মী সভার আয়োজন করেছি কোন নেতাদেরকে ডাকিনি শুধু কর্মীদের নিয়ে কর্মী সভা করছি। কালকে আমরা বন্দর উপজেলা কর্মীসভা করব এবং সোমবার নারায়ণগঞ্জ সদর থানায় কর্মীসভা করব। এই কর্মীসভার মধ্য দিয়ে তৃণমূল থেকে যাচাই বাছাই করে আমরা ওয়ার্ড ও থানা কমিটি গঠন করব।

বন্দর থানা বিএনপি নেতা নুর মোহাম্মদ পনেস’র সভাপতিত্বে ও বন্দর থানা বিএনপি নেতা নাজমুল হক রানা’র সঞ্চালনায় কর্মী সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য ঊ নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, বক্তব্য রাখেন
মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, ডা. মজিবুর রহমান, মাহমুদুল ইসলাম, মাকিত মোস্তাকিম শিপলু, আনিসুর রহমান টুলু, ফারুক হোসেন, কামরুল ইসলাম চুন্নু সাউদ, শাহিন আহমেদ, বন্দর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম হিরন, বন্দর থানা বিএনপি নেতা লিয়াকত আলী সাউদ, নাছির উল্লাহ টিপু, তানভীর ভূঁইয়া, মাসুদ রানা, আমির হোসেন, মনির হোসেন মনাক্কা, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, মহানগর ছাত্রদলের সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম রছি, বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ ইসতিয়াক শিকদারসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ