আজমেরী ওসমানের বিজয় শোভাযাত্রায় আকাশ, শিমু ও হাসানের নেতৃত্বে মিছিল নিয়ে যোগদান

নারায়ণগঞ্জ মেইল: মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে হাজার হাজার নেতাকর্মী নিয়ে বিজয় রেলী বের করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের ছেলে যুবনেতা আজমেরী ওসমান। আনন্দমুখর পরিবেশে নিজের সন্তানকে সাথে নিয়ে বিশাল শোডাউনের মাধ্যমে বিজয় রেলি বের করে। এসময় আজমেরী ওসমানের বিজয় র‍্যালি সফল করতে আকাশ হাসান ও শিমুর নেতৃত্বে একটি বিশাল মিছিল শোডাউন করে যোগদান করে।

 

শনিবার (১৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরে বিজয় রেলি বের করে নগরীর বিভিন্ন সড়ক পদক্ষিণ করেন।

 

এদিকে নারায়ণগঞ্জের যুবনেতা নেতা আজমেরী ওসমান একদিনের আহবানে এবং কোন ধরনের প্রস্তুতি ছাড়াই বিশাল শোডাউনের মাধ্যমে বিজয় রেলি বের হয়। বিভিন্ন এলাকা হতে খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের কলেজ রোড এসে সমবেত হয়। পরে আজমেরী ওসমানের নেতৃত্বে কলেজ রোড থেকে আনন্দ রেলিটি বের চাষাড়া গোল চত্বর হয়ে র‍্যলিটি নগরীর প্রধান সড়ক পদক্ষিণ করেন। পরে বিজয় র‍্যালি শেষ করে বিজয়স্তম্ভে ফুল দিয়ে ৭১ সালে পাক-হানাদার বাহিনীর হাতে নিহত হওয়া শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে মহান বিজয় দিবসে উৎসবমুখর পরিবেশে ইতিহাস সৃষ্টি করার মত বিশাল শোডাউনের মাধ্যমে বিজয় র‍্যালি বের করেন। কোন ধরনের প্রস্তুতি ছাড়া একদিনের আহবানে হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে বিজয় র‍্যালি করে শহড়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ