আজমেরি ওসমানের শোডাউনে প্রকম্পিত নগরী

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ডাকা হরতাল-অবরোধ কর্মসূচিতে প্রতিদিনই রাজপথে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য ঠেকাতে মাঠে নামতে দেখা যাচ্ছে নারায়নগঞ্জের প্রয়াত সাংসদ নাসিম ওসমান পুত্র যুবনেতা আজমেরী ওসমান ও তার সমর্থকেরা। বিগত সময়গুলোতে যখনই বিএনপি জামায়াত অবরোধ কিংবা হরতাল কর্মসূচি দিয়েছে তখনই নেতাকর্মীদের নিয়ে মাঠে সরব ছিলো আজমেরী ওসমান।

 

সরকার পতনের দাবিতে যখনই বিএনপি মাঠে নামছে তাদের বিরুদ্ধে পালটা অবস্থানে দাড়াচ্ছে নাসিম ওসমান পুত্র।

 

তার ধারাবাহিকতায় ৮ নভেম্বর(বুধবার) বিএনপির ঢাকা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে গাড়িবহর নিয়ে শোডাউন ও মিছিল করেছে আজমেরী ওসমান ও তার সমর্থকেরা।

 

 

এদিন সকালে শহরের আল্লামা ইকবাল রোড এলাকা থেকে শুরু করে নারায়ণগঞ্জের প্রধান প্রধান সড়কগুলো পদক্ষিন করে আজমেরী ওসমানের কর্মীরা এসময় বিএনপির অবরোধ কর্মসূচি ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে তারা প্রতিবাদ মিছিল করেন। মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এবং সকল আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে তাদের স্লোগান দিতে দেখা যায়।

 

 

আজমেরী ওসমান সাংবাদিকদের বলেন টানা অবরোধ কর্মসূচীতে বিএনপি-জামাতের নেতাকর্মীরা অরাজকতা এবং অগ্নিকান্ড করে সন্ত্রাসী রাজত্ব কায়েম করার চেষ্টা করছে। আমরা সচেতন নাগরিক হিসেবে জনগনের পাশে দাঁড়িয়ে তাদের সন্ত্রাসী কার্যকলাপ প্রতিহত করতে অবস্থান নিয়েছি। আমরা কোনভাবেই জননেত্রী শেখ হাসিনা সরকারের ভাবমুর্তি এবং উন্নয়নে বাধাকারীদের ছাড় দিবো না। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল, এসব মানুষ হত্যাকারী, জ্বালা-পোড়াও করা অপরাধীদের পেলে পুলিশের কাছে তোলে দেয়া হবে।

 

 

এতে অংশ নিয়েছিলেন আলী হায়দার শামীম, কাজি আমীর, হামিদ, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, , মনির হোসেন, হোসেন, আলম, শাকিলসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ