ছাত্রলীগের নেত্রী বলে কথা!

নারায়ণগঞ্জ মেইল: আইরিন সিকদার মনিরা, শ্রাবন্তী আক্তার স্মৃতি, আফরিন, ইরানী, সাম্মী। এরা সকলেই নারায়ণগঞ্জ আইন কলেজের শিক্ষার্থী। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন এরা। তবে আইন কলেজের শিক্ষার্থী হলেও দাপট ছিল সরকারী তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদেও। অয়ন ওসমান থেকে শুরু করে জেলা ও মহানগর ছাত্রলীগের শীর্ষ নেতাদের সাথে সুসম্পর্ক থাকায় তোলারাম কলেজেও ছিল আধিপত্য।  

জানাগেছে, আইরিন সিকদার মনিরার নেতৃত্বে শ্রাবন্তী আক্তার স্মৃতি, আফরিন, ইরানী, সাম্মী’র নারী গ্যাংয়ের আধিপত্য ছিল। কলেজের কথিত ভিপি হাবিবুর রহমান রিয়াদের আশ্রয় প্রশ্রয়ে আইন কলেজের শিক্ষার্থীরা তোলারাম কলেজে আড্ডা দিতেন। তবে গত ৫ আগস্ট স্বৈরাচার সরকারের পতন হওয়ার পর আত্মগোপনে যান এসকল নারী নেত্রীরা।

খোঁজ নিয়ে জানাগেছে, ছাত্রলীগকে চাষাড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে তথ্য এনে দিতেন এসকল নেত্রীরা। তাদের তথ্য অনুযায়ী চাষাড়া সাধারণ শিক্ষার্থীদের উপর হামলা চালানো হত। সম্প্রতি ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের বিরুদ্ধে মামলা হলেও নেত্রীদের বিরুদ্ধে মামলা না হওয়ায় অনেকটা স্বস্তিতে রয়েছেন তারা। এছাড়াও বর্তমান পরিস্থিতির বিভিন্ন খবর তাদের মাধ্যমেই নেয়া হচ্ছে বলে বিভিন্ন সূত্রে জানাগেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ