এবার মন্ত্রী হচ্ছেন শামীম ওসমান!

নারায়ণগঞ্জ মেইল: এবারের মন্ত্রীসভায় স্থান পেতে যাচ্ছেন নারায়ণগঞ্জ আওয়ামীলীগের প্রাণপুরুষ একেএম শামীম ওসমান। দলীয় সভাপতি প্রধানমমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের দীর্ঘদিনের প্রাণের দাবি এবার পূরণ করবেন বলেই বিশ^াস তৃণমূলের। বৃহস্পতিবার ১১ জানুয়ারি অনুষ্ঠিতব্য মন্ত্রী পরিষদের শপথ গ্রহন অনুষ্ঠানের ঠিক আগ মুহুর্তে নারায়ণগঞ্জের অলিগলি থেকে রাজনীতির মাঠ সর্বত্র একই কথা শোনা যাচ্ছে। তাছাড়া নির্বাচনের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ নির্বাচনী জনসভা নারায়ণগঞ্জে শামীম ওসমানের এলাকায় করায় নেতাকর্মীদের স্বপ্ন আরো ডানা মেলেছে। এখন সবাই তাকিয়ে আছেন বৃহস্পতিবারের দিকে। দেখা যাক এবার নারায়ণগঞ্জ আওয়ামীলীগের স্বপ্ন পূরণ হয় কিনা।


সূত্র বলছে, নারায়ণগঞ্জের ওসমান পরিবারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাড়তি ভালোবাসা রয়েছে তা বহুবার প্রমাণ হয়েছে। জাতীয় সংসদে দাড়িয়েও প্রধানমন্ত্রী একাধিকবার ওসমান পরিবারের প্রশংসা করেছেন। এবার সে ভালোবাসার বহি:প্রকাশ আবারো দেখেছে নারায়ণগঞ্জবাসী। গত ৭ জানুয়ারি নির্বাচনের আগে ৪ জানুয়ারি শেখ হাসিনা তার শেষ নির্বাচনী জনসভা করেন নারায়ণগঞ্জের ফতুল্লায় শামীম ওসমানের এলাকায়। এতে কওে ওসমান পরিবারের প্রতি তাঁর ভালোবাসার আরো একটি নজির তিনি স্থাপন করেন।


সব সূত্র এক করে নারায়ণগঞ্জের রাজনীতি বিশ্লেষকরা বলছে, এবার মন্ত্রী পেতে যাচ্ছে নারায়ণগঞ্জবাসী। আর সেটা আর কেউ নন, নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কর্নধার একেএম শামীম ওসমান। ১৯৯৬ সালের প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়া শামীম ওসমান এরপর ২০১৪. ২০১৮ ও ২০২৪ সালের জাতীয় নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন। চারবারের এই প্রভাবশালি সংসদ সদস্যকে মন্ত্রীসভায় স্থান দেওয়া তাই সময়ের দাবি বলেই মনে করেন সকলে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ