আড়াইহাজার উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা যুবলীগের আওতাধীন আড়াই হাজার উপজেলা যুবলীগের বিশেষ বর্ধীত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকলে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

আড়াইহাজার উপজেলা যুবলীগের সভাপতি আহমেদুল কবির উজ্জ্বলের সভাপতিত্বে এবং
সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা।

 

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম বাবু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শান্তিপূর্ণ ভাবে। নির্বাচনে কারো বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। সকলকে ধৈর্য ধারন করে নির্বাচনী কাজ করার আহবান জানাচ্ছি।

 

তিনি আরো বলেন আমাদের নেত্রী সারাদেশে উন্নয়ন করেছেন। নেত্রীর উন্নয়নের ছোঁয়া আমাদের এলাকায় দৃশ্যমান। আপনারা সবাই সেই উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেবেন।

 

প্রধান বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ খোকন সাহা বলেন, ঐ শকুনদের দৃষ্টি পড়েছে বাংলাদেশে মানচিত্রের দিকে। ওদের দৃষ্টি পড়েছে সেন্টমার্টিন দ্বীপসহ আমাদের সমুদ্র জলসীমার উপরে।
এই নির্বাচন একটি গতানুগতিক নির্বাচন নয়, বাংলাদেশ ও বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন। বাঙালি জাতি বীরের জাতি। আমাদের নেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাঙালি জাতি বিপুল ভোট প্রদানের মাধ্যমে ঐ শকুনদের বিতাড়িত করবে।

 

তিনি আরো বলেন, জনাব নজরুল ইসলাম বাবু এই এলাকায় অনেক উন্নয়ন করেছেন বিধায় এলাকার মানুষ তাকে বিপুল ভোটে আগামী নির্বাচনে জয়যুক্ত করবে এই বিশ্বাস আমি রাখি।

 

তিনি যুবলীগের কর্মীদের উদ্দেশ্য বলেন, প্রতি ২০০ জন ভোটারের জন্য ২ জন করে কর্মী ঠিক করবেন, যারা ভোটারদের ভোট কেন্দ্রে আসার উদ্বুদ্ধ করবেন এবং ভোট কেন্দ্রে ভোটারদের আসার ব্যবস্থা করবেন। ৬০-৮০ শতাংশ ভোটার যেনো ভোটকেন্দ্রে আসেন এবং নিজেদের ভোটাধিকার প্রদান করেন।

 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন, ভিপি ও সাবেক ছাত্র নেতা নাঈম আহমেদ মোল্লা।

 

বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের আহবায়ক চৌধুরী এইচএম ফারুক সাহেদ।

 

উপস্থিত ছিলেন আড়াই হাজার উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ বাবুল হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ