জেলহত্যা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর আ’লীগের শ্রদ্ধা

নারায়ণগঞ্জ মেইল: জেল হত্যা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। শুক্রবার (৩ নভেম্বর) সকালে শহরের ২নং রেলগেটস্থ আওয়ামী লীগ অফিসের সামনে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সহ-সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, দপ্তর সম্পাদক এডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাক্তার আতিকুজ্জামান সোহেল, কার্যকরী মদম্য শিখন সরকার শিপন, আওয়ামীলীগ নেতা সুশীল দাস, সুজিত সরকার, খাজা রহমান, এসএম নয়ন, তানবীর কবির মুন্না প্রমূখ।

সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের খুনিরা নির্মম ভাবে হত্যা করার পর আওয়ামীলীগকে নেতৃত্বশূন্য করার জন্য জাতীয় চার নেতাকে জেলখানায় হত্যা করা হয়, খুনিরা মনে করেছিলেন আওয়ামীলীগ কোনভাবেই দাঁড়াতে পারবে না, খুনিদের মনের আশা পূরণ হয় নাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, আগামীতে বাংলাদেশ একদিন স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ