যুবলীগ নেতা শাওনের নেতৃত্বে শামীম ওসমানের জনসভায় যোগদান

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি জামায়াতের ষড়যন্ত্র মোকাবিলায় ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগের হাতকে আরো শক্তিশালী কারার লক্ষ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ একেএম শামীম ওসমানের উদ্যোগে আয়োজিত জনসভা সফল করার লক্ষ্যে ফতুল্লা থানা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও থানা আওয়ামী লীগের ১নং সদস্য আবু মোঃ শরীফুল হকের নির্দেশনায় যুবলীগ নেতা সৈয়দ মোহাম্মদ শাওন ও মুন্নার নেতৃত্বে একটি বিশাল মিছিল জনসভায় যোগদান করে।

 

শনিবার ( ১৬ সেপ্টেম্বর ) বিকালে শহরের ২ নং রেলগেট এলাকায় আয়োজিত জনসভায় শামীম ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামল।

 

জনসভা সফল করতে জেলার বিভিন্ন স্থান থেকে আগত নেতাকর্মীদের মিছিলে লোকে লোকারণ্য হয়ে যায় শহরের প্রধান সড়কটি। লক্ষ জনতার ঢল দেখে আবেগে আপ্লুত হন প্রধান অতিথি আসাদুজ্জামান খান কমাল।

 

প্রসঙ্গত, যুবলীগ নেতা শাওনের নেতৃত্বে একটি বিশাল মিছিল শরীফুল হকের মিছিলে যোগদান করে। পরে নেতাকর্মীরা শরীফুল হকের নেতৃত্বে রঙ্গিন টুপি ব্যানার ফেস্টুন ও প্লার্কাডে সজ্জিত হয়ে একটি বিশাল মিছিল নিয়ে জনসভায় যোগদান করে। এ সময় নেতাকর্মীদের মুহমুহ স্লোগানে চারিদিক মুখরিত হয়ে উঠে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ