আজমেরী ওসমানের পক্ষে মনিরের দোয়া ও নেওয়াজ বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট) দুপুরে শহরের ডিআইটিস্থ করিম মার্কেট এলাকায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের পক্ষে মানবাধিকার সংস্থার সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেনের এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

মিলাদপূর্ব সংক্ষিপ্ত এক আলোচনা সভায় মনির হোসেন বলেন, ‘ইতিহাসের নির্মম ঘটনা ঘটেছে ১৫ আগস্ট রাতে ধানমন্ডির ৩২ নম্বরে। সেই বর্বর ঘটনা থেকে শিশু রাসেলও রেহাই পায়নি। কী দোষ ছিল সেই শিশুটির? তারা জাতির জনকসহ তার পরিবারের সবাইকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু তার দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাইরে থাকার কারণে বেঁচে যায়। বঙ্গবন্ধুর সেই কন্যাদের একজন আজ দেশের প্রধানমন্ত্রী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমাদের একটাই অনুরোধ, তার পরিবারের সদস্যদের যারা হত্যা করছে এবং এ হত্যাকান্ডের সাথে যারা যারা জড়িত, তাদের একজনও যেনো রেহাই না পায়। আমরা তাদের ফাঁসি দেখতে চাই। কেননা, তাদের ফাঁসি হলে কিছুটা হলেও কলঙ্কমুক্ত হবে আমার বাংলাদেশ।’

মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম, জাপা নেতা আলী হায়দার শামীম, মোর্শেদ আলম, মোঃ খায়রুদ্দিন, জাপা নেতা আলীম হোসেন, মহানগর জাপার সহ-সভাপতি খবু মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ভূইয়া, সদস্য রাশেদুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজুল ইসলাম রানা, জাগ্রত নারায়ণগঞ্জের সভাপতি তুলসি ঘোষ, সাধারণ সম্পাদক মোঃ স্বপন, নাহিদ, জাপা নেতা আলীম হোসেন, নাসির, রাতুল, মনির সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিলাদ ও দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ (খিচুরী) বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ