জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা

নারায়ণগঞ্জ মেইল:  ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন  নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল দশটায় নারায়ণগঞ্জ আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে নিবেদন করেন। পরে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করা হয় এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ঘাতকেরা। ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামাল। আমার নেতা শেখ মনি ভাইকেও সেদিন হত্যা করে তারা।

তিনি আরও বলেন, শুধু তাই না ঘাতকরা জাতীয় চার নেতাকে জেলখানায় নির্মূলভাবে গুলি করা হত্যা করে। আমি আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদ ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বাবলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ, আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, দপ্তর সম্পাদক এম এ রাসেল, উপ- প্রচার সম্পাদক নাসির উদ্দিন, উপ- দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদস্য আব্দুল কাদির ডিলার, হাজী আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মো. শাহজাহান, ফাইজুল রহমান খোকন, আক্তার হোসেন সুকুমসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ