জিয়ার শাহাদাতবার্ষিকীতে জেগে উঠবে নারায়ণগঞ্জ বিএনপি

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী বৃহস্পতিবার ৩০ মে। যথাযথ মর্যাদায় দিনটি পালনের জন্যে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছে নারায়ণগঞ্জ বিএনপি ও প্রতিটি অঙ্গ সংগঠন। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় মিলাদ মাহফিল, দোয়া, কোরআনখানি ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে পুরো জেলা জুড়ে। এ লক্ষ্যে প্রায় সকল প্রস্তুতি তারা সম্পন্ন করে ফেলেছেন। দ্বাদশ জাতীয় সংসদ; নির্বাচনের পওে ঝিমিয়ে পরা বিএনপির নেতাকর্মীরা দলটির প্রতিষ্ঠাতার শাহাদাতবার্ষিকী উপলক্ষে নতুন করে জেগে উঠার স্বপ্ন দেখছে।


এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ৫ দিন ব্যাপী কর্মসূচি পালন করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। এর মধ্যে রয়েছে জিয়াউর রহমানের কর্মময় জীবনের উপর গঠনমূলক আলোচনা ও তার আদর্শ বাস্তবায়নে করণীয় সম্পর্কে নতুন প্রজন্মকে অবহিতকরণ, মিলাদ মাহফিল, দোয়া ও দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে। এ লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর ও বন্দর থানা, বন্দর উপজেলা এবং প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা করা হয়েছে। সকলের সমন্বিত প্রচেষ্টায় আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে দলীয় প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী অত্যন্ত ভাবগম্ভীর পরিবেশে সুষ্ঠভাবে আয়োজন করবো ইনশাআল্লাহ।


নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব এ বিষয়ে বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উদযাপনে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। নারায়ণগঞ্জ জেলা বিএনপির অন্তর্গত প্রতিটি ইউনিট থেকে যথাযথ মর্যাদায় দিনটি পালন করা হবে। বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও স্বাধীনতার মহান ঘোষক রণাঙ্গণের বীর মুক্তিযোদ্ধা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী পালনে প্রতিবারের মতো এবারেও নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও প্রতিটি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দোয়া, আলোচনা সভা ও খাবার বিতরণসহ নানা কর্মসূচি পালন করবে। শুক্রবার ৩১ মে বাদ জুম্মা নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে শহরের মিশনপাড়া এলাকায় দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ