স্বাধীনতা দিবসে পারভীন ওসমানের বিশাল র‌্যালী

নারায়ণগঞ্জ মেইল: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমানের উদ্যোগে বিশাল বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটির সার্বিক তত্ত্বতাবধানে ছলেন আজমেরী ওসমান।

শনিবার (২৬ মার্চ) বিকাল সাড়ে ৪টায় নগরীর খানপুর হাসপাতাল থেকে শুরু হলে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে কলেজ রোডে এসে র‌্যালীটি শেষ করে। র‌্যালী শেষে নেতাকর্মীরা প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন।
এদিকে, প্রথমবারের মত ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে রাজপথে নামতে দেখা গেলে পারভীন ওসমানকে। বিশাল র‌্যালীর মধ্যদিয়ে শহরবাসীকে তাক্ লাগিয়ে দিয়েছেন পারভীন ওসমান।

র‌্যালী শুরু পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে পারভীন ওসমান বলেন, আজকের এই দিনে আমি মনে করতে চাই, বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে। আজ তিনি না থাকলে হয়তো এই বাঙ্গালী জাতির জন্ম হতো না। এই দেশ স্বাধীন হয়েছে লাখো শহিদের রক্তে। আমরা সেই শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করি। পারভীন ওসমান বলেন, মহাজোট নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে সামনের দিকে নিয়ে গেছে। যার ফলে বাংলাদেশ আজ উচুঁ স্থানে অবস্থান করছে। যারা এই দেশকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করেছে এবং এখনো করছে আমরা তাদের এই দেশ থেকে প্রতিহত করবো। আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতা বিরোধীদের বিতারিত করবো। আমি আরও বলতে চাই, আমাদের ওসমান পরিবার নিয়ে একদল কুচক্রী মহল অনেক কথা বলছে। আজকে একটা, কালকে একটা, পরশু একটা। আমরা কিন্তু আর ধৈর্য ধরতে পারছি না।

সাংবাদিকদের অনুরাধ করে পারভীন ওসমান বলেন, প্লিজ প্লিজ প্লিজ আপনারা উল্টা পাল্টা নিউজ করবেন না। আপনারা আমার ছেলেকে নিয়ে লেখা লিখি বন্ধ করুন। যা সত্য তাই করুন। এক কথা প্রতিদিন বলতে ভালো লাগে না। আপনাদের কাছে অনুরোধ করছি।

র‌্যালীতে উপস্থিত হওয়ায় সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য শেষ করেন পারভীন ওসমান।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ

You cannot copy content of this page