আওয়ামী লীগের এমপিরা খয়রাতি এমপি: গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, সরকারী দলেরই অনেক নেতা বলেন বর্তমান দলের যারা এমপি তারা হলেন খয়রাতি এমপি। এই লজ্জা নিয়েই আপনারা রাজনৈতিক অঙ্গনে আমাদের বিরুদ্ধে বড় বড় কথা বলেন। আমাদের হুমকি-ধমকি দেন। একবার আপনাদের পিছনে তাকিয়ে দেখেন জনগন আপনাদের কতটুকু ভালোবাসেন।

 

শনিবার (৮ এপ্রিল) বিকেলে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায়  বিদ্যুৎ, গ্যাস, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারে অস্থিতিশীলতা ও বর্তমান ক্ষমতায় থাকা আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির অবস্থান কর্মসুচীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

গিয়াসউদ্দিন বলেন, এই সরকার সাড়ে ১৪ বছর ধরে যে অন্যায়-নির্যাতন জুলুম চালিয়ে যাচ্ছে তার বিরুদ্ধে কেউ যেনো কোন কথা না বলতে পারে সেজন্য এই সরকার প্রধান বিরোধীদল হতে দেয়নি। বিএনপি এখন রাজপথে নেমে সরকারের এই ভুলভ্রান্তি ধরিয়ে দিচ্ছে। অবিচারের বিরুদ্ধে কথা বলছে সেটাও তারা সহ্য করতে পারছেনা।

 

সাধারণ মানুষ তাদের চরিত্র ধরে ফেলেছে। মুখে যতই ভালো কথা বলুক অন্তরে তারা শুধু নিজেদের ভাগ্য পরিবর্তনের চিন্তা করে। আগামীতে যখন ক্ষমতায় থাকবেন না তখন মাঠে আর রাজনীতি করতে পারবেন না। এখনই তো আপনারা রাজনীতি করতে পারছেন না, প্রশাসনের উপর ভর করে আপনাদের রাজনীতি করতে হচ্ছে।

আপনার এত দুর্বল হয়ে গেছেন যে মাঠে আমাদের বিরুদ্ধে কথা বলতে পারছেন না। অন্যের উপর ভর করে আপনাদের চলতে হচ্ছে। এর জন্য দায়ী আপনাদের চরিত্র।

 

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাজেদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব ইকবাল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে  আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সদস্য এম,এ,হালিম জুয়েল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ আল-মামুন, আকবর হোসেন, আবুল হোসেন, সদস্য এস,এম,আসলাম, তোলারাম কলেজের সাবেক এ,জিএস শাহ আলম, ৩নং ওর্য়াড বিএনপির সভাপতি তৈয়ব হোসেন, সাধারণ সম্পাদক ডা. মাসুদ করিম, ৪নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব আলী মুন্সি, ৯নং ওর্য়াড বিএনপির সভাপতি মাসুদুজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার, ২নং ওর্য়াড বিএনপির সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, ৮নং ওর্য়াড বিএনপির সভাপতি ডি,এইচ,বাবুল, ১০নং ওর্য়াড বিএনপির সভাপতি আনিস সিকদার, ১নং ওর্য়াড বিএনপির সভাপতি রওশন আলী, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছা সেবকদলের আহ্বায়ক কামরুল হাসান শরীফ, যুবদল নেতা শেখ মোহাম্মদ অপু , দুলাল হোসেন ও ছাত্রদল নেতা শাহাদাৎ হোসেন রনি প্রমুখ।
 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ