জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে এডভোকেট সাখাওয়াতের শ্রদ্ধা

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। সেই সাথে শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে জীবনের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত লড়াই করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

বিবৃতিতে অ্যাডভোকেট সাখাওয়াত বলেন, একাধারে জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, মহান স্বাধীনতা যুদ্ধের ঘোষক, রণাঙ্গনের অকুতোভয় বীর সেনানী, বীর মুক্তিযোদ্ধা এবং একজন সফল রাষ্ট্রনায়ক। হাজার ১৯৮১ সালের ৩০ মে তারিখে কিছু কুচক্রী ষড়যন্ত্রকারী জাতির এই মহানায়ককে হত্যা করে দেশকে লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিলো। সেই ক্ষত বাঙালি জাতিকে আজও বয়ে বেড়াতে হচ্ছে।

সাখাওয়াত বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে তার সহধর্মিণী বেগম খালেদা জিয়া বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার লড়াইয়ে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে আসছেন। আর এ কারণেই সেই ষড়যন্ত্রকারীরা দেশের গণতন্ত্রকে চিরতরে হত্যা করতে গণতন্ত্রের আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে। সেই সাথে দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নিয়েছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীর এই দিনে তাই আমরা দীপ্ত শপথে বলিয়ান হতে চাই, যে কোনো মূল্যে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ। সে লক্ষ্যে রাজপথে আন্দোলন সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ