জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হলেন পারভীন ওসমান

নারায়ণগঞ্জ মেইল: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান। বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকালে ঢাকার বনানী পার্টি অফিসে সংগঠনটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের তাঁর হাতে প্রেসিডিয়াম সদস্যের পদোন্নতির চিঠি তুলে দেন।

সংগঠনের দলীয় প্যাডে উল্লেখ করে জানানো হয়, আপনাকে (পারভীন ওসমান) জাতীয় পার্টির উপদেষ্টা পথ থেকে পদোন্নতি প্রদান করে প্রেসিডিয়াম সদস্য পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

এরআগে ২০১৯ সালের ২৫শে আগস্ট দলটির চেয়ারম্যান জিএম কাদের পারভীন ওসমানকে জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা হিসেবে নির্বাচিত করেছিলেন। এরপর চেয়ারম্যানের উপদেষ্টার পথ থেকে পদোন্নতি পেয়ে প্রেসিডিয়াম সদস্য হলেন তিনি।

এ বিষয়ে কথা হলে পারভীন ওসমান বলেন, পদ-পদবী বড় কথা নয়, ভালো কিছু করতে চাই। আমি সকলের ভালবাসায় সিক্ত হয়েছি। আমি দলের চেয়ারম্যানের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে। আমি তা পরিপূর্ণভাবে পালন করার চেষ্টা করবো। আর এজন্য আমি আমার নারায়ণগঞ্জবাসী ও দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীকেও কৃতজ্ঞতা জানাই। তাদের সহযোগীতা এবং ভালবাসা না থাকলে এ নেতৃত্বে আসতে পারতাম না। তাই আগামীতেও আমার প্রয়াত স্বামী ও নারায়ণগঞ্জবাসীর সপ্ন পূরণে আমি সকলকে নিয়ে কাজ করতে চাই। হিংসা বিদ্বেষ নয়, আপনাদের সকল সাংবাদিক সমাজসহ আমি সকলের সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য, প্রয়াত সাংসদ এ কে এম নাসিম ওসমান নারায়ণগঞ্জ-৫ আসন থেকে লাঙ্গল প্রতীকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের ৩০শে এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান নাসিম ওসমান। পারভীন ওসমানের স্বামী সাংসদ প্রয়াত নাসিম ওসমান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ