প্রধানমন্ত্রীর সঙ্গে শামীম ওসমান পরিবারের সৌজন্য সাক্ষাত

নারায়ণগঞ্জ মেইল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগের এমপি শামীম ওসমান ও তার পরিবারের সদস্যরা। পরে তাঁদের একটি ফটোসেশন রোববার (৯ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন শামীম পুত্র অয়ন ওসমান।

ওই ছবিতে দেখা গেছে প্রধানমন্ত্রীকে মাঝে রেখে দুই পাশে দাঁড়িয়ে ছিলেন পরিবারের সদস্যরা। এক পাশে ছিলেন শামীম ওসমান ও অপর পাশে অয়ন ওসমান। মাঝে ছিলেন শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান, মেয়ে, পুত্রবধূ ও একমাত্র নাতি। ছবিতে সবাইকে বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে। এছাড়া লিপি ওসমান ও অয়ন ওসমানের সঙ্গেও প্রধানমন্ত্রীর আলাদা ছবি ফেসবুকে ঘুরছে।

দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর সঙ্গে শামীম ওসমান ও পরিবারের সদস্যদের এ ছবি নারায়ণগঞ্জের স্থানীয় রাজনীতিতে এক ভিন্নমাত্রার বার্তা দিতে শুরু করেছে।

সাক্ষাতের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান লিখেছেন জীবনে অনেক বড় একটা স্বপ্ন বাস্তবায়ন হলো, পবিত্র মাহে রমজান মাস এ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ফুফু’র সাথে সৌজন্য সাক্ষাৎ এর সৌভাগ্য হলো।

সম্প্রতি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছে শামীম ওসমান। পরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসা শেষ সুস্থ হন তিনি। প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে সালমা ওসমান লিপি’র ফেসবুকে লেখা হয়, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা, প্রিয় মাতৃতুল্য নেত্রী আপনার উদাহরণ শুধু আপনি নিজেই।

আপনি বাংলাদেশের রত্ন তথা উন্নয়নের রূপকার। আপনার হাত ধরে এগিয়ে গেছে , যাচ্ছে এবং যাবে আমাদের বাংলাদেশ। আপনার গুণাবলীর কথা বলে শেষ করা যাবে না, আপনিই সুযোগ্য প্রধানমন্ত্রী এবং দেশের যোগ্য নেত্রী ও আমাদের সকলের অভিভাবক।

দেশের মানুষের জন্য স্বপ্ন দেখা এবং সে স্বপ্ন বাস্তবায়ন করার যে গুরুদ্বায়িত্ব আপনার কাছে , আমি মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আপনি যেনো সেই দ্বায়িত্ব পূর্ব ও বর্তমানের মতো ভবিষ্যতেও পালন করতে পারেন সুনিপুণ ভাবে। জাতির জনকের অপূর্ণ রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়নে আরো এগিয়ে যান।

দেশ পরিচালনার মতো এত বিশাল দ্বায়িত্বের মাঝে এবং ব্যস্ততার মাঝে আপনার সাথে সাক্ষাত করার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আমরা আল্লাহ্’র প্রতি শুকরিয়া জ্ঞাপন করি উনি আমাদের আপনার মতো একজন মা দিয়েছেন যার ছায়া তে আমরা সর্বদা থাকতে পেরে ধন্য।

“বঙ্গবন্ধুকে ভালোবাসি যেমন করে আমি আমার দেশকে ভালোবাসি , শেখ হাসিনাকে ভালোবাসি যেমন করে আমি আমার দেশকে ভালবাসি” জয় বাংলা , জয় বঙ্গবন্ধু !

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ