ডোপ টেস্ট করে যুবদলের কমিটি দিন: শহিদুল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি যেকোনো সময় ঘোষণা করা হতে পারে। আসন্ন এই কমিটিতে যাতে কোন মাদকাসক্ত নেতৃত্বে না আসে, সেই আহ্বান জানিয়েছেন মহানগর যুবদলের সাবেক সহ সাধারন সম্পাদক শহীদুল ইসলাম। জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে উদাত্ত আহ্বান জানিয়ে শহিদুল বলেছেন, যুবদলের কমিটি ঘোষণার আগে অবশ্যই যেন ডোপ টেষ্ট করে নেতৃত্ব নির্বাচন করা হয়।

যুবদল নেতা শহীদুল বলেন, বাংলাদেশে বর্তমানে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে মাদক। মাদকের করাল গ্রাসে বাংলাদেশের তরুণ ও যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। আগামী প্রজন্ম প্রতিবন্ধী হয়ে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে এই মাদকের কারণে। মাদককে রুখতে না পারলে ভবিষ্যতে এর কড়া মাশুল গুনতে হবে। বর্তমান ভোটার বিহীন অনির্বাচিত সরকার মাদক নির্মূলে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে বরং সারা দেশে মাদকের গডফাদার হলেন সরকারি দলের বড় বড় নেতারা। তাদের আশ্রয় প্রশ্রয়ে মাদক সারা দেশে ছড়িয়ে পড়েছে। তাই আমাদের নিজেদের এই মাদকের ব্যাপারে সচেতন থাকতে হবে।

শহিদুল জানান মহানগর যুবদলের কমিটি ঘোষণা করা হবে খুব শীঘ্রই। এই কমিটিতে নতুন নেতৃত্ব আসবে। নতুন নেতৃত্বে যারা আসবেন তারা যাতে অবশ্যই মাদক মুক্ত হন। মাদকাসক্ত কাউকে যাতে যুবদলের নেতৃত্ব দেয়া হয় তাহলে তৃণমূল তা মেনে নেবে না। আর তাই যুবদলের কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি অনুরোধ থাকবে অবশ্যই যাতে ডোপ টেস্ট করে যুবদলের কমিটি অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য, গত ২০১৮ সালের ১৯ অক্টোবর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে সভাপতি করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করে কেন্দ্রীয় যুবদল। কমিটির বাকী সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মনোয়ার হোসেন শোখন, সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু, সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান ও সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু।

আংশিক কমিটি ঘোষনার ৫ মাস পর খোরশেদকেই সভাপতি রেখে ২০১ সদস্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি বাতিল করে দেয়া হয় মহানগর যুবদলের কমিটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ