ফতুল্লায় অটোচালক হত্যার ৬ আসামি গ্রেপ্তার

প্রেস বিজ্ঞপ্তি: ফতুল্লায় পিলকুনি ও ইসদাইরে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। অন্যদিকে তাদের দেয়া তথ্যে ছিনতাই হওয়া দু’টিসহ ৬টি চোরাই অটোরিক্সাও উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩ জুলাই) ফতুল্লার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার পাগলা এলাকার সাইফুল মিলুর পুত্র নিশান সরকার (২৭), দেলপাড়া কলেজ রোড এলাকার হযরত আলীর পুত্র মামুন(৩০), নারায়ণগঞ্জ জেলা পরিষদ এলাকার হান্নান মিয়ার পুত্র রাসেল (২৫), পূর্ব ইসদাইর এলাকার আসাদুজ্জামানের পুত্র রাজু আহমেদ (৩৮), এনায়েতনগর এলাকার সামাদ মিস্ত্রীর পুত্র রিপন (২২), পূর্ব ইসদাইর বুড়ির দোকান এলাকার শেখ খোরশেদ আলমের ছেলে শেখ শহিদ ওরফে সেলিম (৫০।

ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, আসামীদের মধ্যে উভয় হত্যা মামলায় নিশান সরকার ও মামুন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় পৃথক পৃথক জবানবন্দি দিয়েছে। এসময় পুলিশের কাছে আরও কিছু তথ্য দিয়েছে তারা। ওইসব তথ্য ধরে সামনে অভিযান চালানো হবে।

তিনি আরও জানান, গত ১৭ জুন ফতুল্লার পিলকুনি এলাকায় চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করে দূবৃর্ত্তরা। একই কায়দায় গত ২৯ জুন ইসদাইর এলাকায় চালককে খুন করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটে। উভয় ঘটনায় পৃথক দু’টি হত্যা মামলা দায়ের করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ