সিদ্ধিরগঞ্জে কথিত সাংবাদিক ইমরানের ফেনসিডিল খাওয়ার ছবি ভাইরাল

বিশেষ প্রতিনিধি: নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকায় ইমরান হাসান নামে গোদনাইল এনায়েত নগর এলাকার এক সাংবাদিকের প্রকাশ্যে ফেনসিডিল খাবার ছবিসহ সংবাদ প্রকাশের পর সিদ্ধিরগঞ্জসহ সমগ্র নারায়ণগঞ্জ শহর জুড়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। একজন সাংবাদিকের ফেনসিডিল খাওয়ার ছবিতে হতবাক হয়েছে মানুষ। সাংবাদিক সমাজের বিবেক। তারাই যদি মাদক সেবন করে তাহলে আর সাধারণ মানুষ কি করবে। এছাড়া সাংবাদিকতার নামে অনেকে মাদকের সাথে জড়িত- এই অভিযোগ অনেক আগে থেকেই, এবার প্রমাণ মিলেছে। এধরনের লোকজন সাংবাদিকতাকে কলঙ্কিত করছে। তাছাড়া যারা কার্ড দিয়ে সাংবাদিক বানিয়েছে তাদেরকে আইনের আওতায় আনার দাবি সাংবাদিক সমাজের।

সাংবাদিকের ফেনসিডিল খাওয়ার ছবি পত্রিকায় দেখে স্থানীয় সাংবাদিক আসাদুজ্জামান নূর ও সাংবাদিক বাবলু ক্ষোভ প্রকাশ করে জানান, ইমরান আমাদের দেখলেতো সালাম দিতো। ওর চলাফেরা দেখে ভেবেছিলাম ও ভালো ছেলে। ও যে এই ধরনের কাজ করবে তা আমরা ভাবতেই পারিনি।

স্থানীয় অধিবাসী বাদশাহ মিয়া পত্রিকায় ছবি দেখে বলেন, বর্তমান তথ্যমন্ত্রী ঠিকই বলেছিলেন, সব কার্ডধারীই সাংবাদিক নয়।

নারায়ণগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ বলেন, সাংবাদিক পরিচয় অনেকে মাদকের সাথে জড়িত- এই অভিযোগ প্রশাসনের কাছে রয়েছে। অনেকে নিজের মাদক ব্যবসা টিকিয়ে রাখতে সাংবাদিকতা পেশা প্রবেশ করে এই পেশাকে কলঙ্কিত করেছে। ইমরানের ছবি দেখে বোঝা যায় সে মাদকের সাথে জড়িত। এ ধরনের মাদকসেবী ও ব্যবসায়ীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই।

পুলিশের এসআই আমিনুল ইসলাম বলেন, বর্তমানে পুলিশের ডোপ টেষ্ট করা হচ্ছে। শিক্ষার্থীরা মাদকের সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার প্রস্তাব এসেছে। সাংবাদিকদেরও ডোপ টেষ্ট করা উচিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ