১৩ নং ওয়ার্ড আ:লীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও দোয়া

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের আওতাধীন ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ও মাসদাইরবাসীর আয়োজনে ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ মে) সন্ধ্যায় মাসদাইর তালা ফ্যাক্টরি প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা শাহাবউদ্দিন খন্দকার, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি খাজা ইরফান আলী, আদর্শ স্কুল নারায়ণগঞ্জ এর ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুর রহমান বাঙালী, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শেখ, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল প্রধান, সহ সভাপতি নিজাম উদ্দিন ভুঁইয়া, যুগ্ম সম্পাদক লালু মিয়া, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর প্রধান, আলামিন জামে মসজিদের সহ-সভাপতি গুলজার হোসেন, সাধারণ সম্পাদক নিজাম মুন্সি, যুবলীগ নেতা মামুন আহমেদ ইমন, আওয়ামী লীগ নেতা রবু খানসহ ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় এলাকাবাসী। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আলমগীর, মিলন, পান্না, রাসেল।

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ও নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সেই সাথে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ যারা এই দুনিয়া ছেড়ে চলে গেছেন সকলের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ