খালেদা জিয়ার সুস্থতা কামনায় আইনজীবী ফোরামের দোয়া

নারায়ণগঞ্জ মেইল: করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১৩ এপ্রিল ) দুপুরে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য এড. সাখাওয়াত হোসেন খানের আদালতপাড়ার চেম্বারে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আশু রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির নেতাকর্মী ও দেশবাসীকে করোনা থেকে মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ূন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকিরের সঞ্চালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সহ-সভাপতি এড. মশিউর রহমান শাহিন, ফোরাম নেতা এড. রকিবুল হাসান শিমুল, এড. হেলালউদ্দিন সরকার, এড. আলম খান, এড. সালাউদ্দিন সবুজ, এড. মাহমুদুল ইসলাম আলমগীর, এড. রুবেল, এড. সারোয়ার জাহান, এড. আবুল কালাম আজাদ, এড. কেএম সুমন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ