অয়ন ওসমানের পক্ষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

নারায়ণগঞ্জ মেইল: মহান স্বাধীনতার ( ৫০ বছর) সুবর্ণ জয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমানের পক্ষে বুধবার বিকেলে এই আনন্দ র‌্যালীটি অনুষ্ঠিত হয়েছে।

বিকেল তিনটায় খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা খানপুর তিনশ শয্যা হাসপাতালের সামনে উপস্থিত হন। বিকেল সাড়ে তিনটায় জেলা ও মহানগর ছাত্রলীগের নেতারা তিনশ শয্যা হাসপাতালের সামনে থেকে র‌্যালীটি শুরু হয়ে চাষাড়া চত্বর ও ২নং রেলগেট ঘুরে পুনরায় চাষাড়া এসে সমাপ্ত হয়।

মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রাফেল প্রধান ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দুর নেতৃত্ব আনন্দ র‌্যালীতে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি তপন, শুভ রায়, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউসার, আসাদুজ্জামান, শাহরিয়া বাপ্পি, তামিম ইসলাম, নারায়ণগঞ্জ আইন কলেজের ভিপি এম এম হাসান, জিএস আমজাদ হোসেন, এজিএস শাহাদাৎ, মহানগর ছাত্রলীগ নেতা লিয়ন, সাদ্দাম, হাবিব, আনারুল, পিয়াস, তোফা, রবিন, অয়ন, অপু, অর্পন, জিসান, আরিফ, মিশুক, রাসেল, নির্ঝন, মহিউদ্দিন, ফয়সাল, অনিক, শ্যামেল, শাওন, জেলা ছাত্রলীগ নেতা প্রান্ত, নাসিম, রিফাত, সাখাওয়াত, আলী নূর, শাকরিল শাওন, মোরছালিন, বাবু, ইমরান হোসেন শুভ, রিয়াজ উদ্দিন কবীরসহ জেলা ও মহানগর ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতাকর্মীরা। আনন্দ র‌্যালীটি সফল করায় সাংসদ শামীম ওসমান, অয়ন ওসমান ও প্রতিটি ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান হাবিবুর রহমান রিয়াদ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ