ফতুল্লায় দুর্ধর্ষ পিচ্চি মিজানের হামলায় চারজন আহত

নারায়ণগঞ্জ মেইল: পূর্ব শত্রুতার জেরে ফতুল্লার মাসদাইর এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী মিজানুর রহমান ওরফে ছোট মিজানের হামলায় পাঁচজন আহত হয়েছে। এদের মধ্যে দুইজন ৩শ শয্য হাসপাতালে চিকিৎসা নিলেও পারভেজ নামে এক যুবক গুরুতর আহত হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ লাইন কেতাবনগর মাস্টার গার্মেন্টসের সামনে পারভেজ ও শামীমসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে পিচ্ছি মিজান বাহিনী। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে, নিজেই কুপিয়ে আহত করে উল্টো পারভেজের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে দুর্ধর্ষ পিচ্ছি মিজান।

জানা গেছে, দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে। হত্যা, অস্ত্র মামলাসহ অসংখ্যা মামলার আসামি ছোট মিজান এখন মাসদাইর এলাকায় অপরাধ জগতের রাম রাজত্ব কায়েক করতে মরিয়া হয়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে। দুর্ধর্ষ সন্ত্রাসী ছোট মিজান ঝুট সেক্টর নিয়ন্ত্রনের পাশাপাশি এলাকায় আতংকের আরেক নাম। স্থানীয় সূত্রে জানাগেছে, মাসদাইর পাকাপুল এলাকার আফজাল হোসেনের পুত্র মিজানুর রহমান ওরফে ছোট মিজান। পাঁচটি অস্ত্র মামলাসহ অসংখ্য মামলা রয়েছে ছোট মিজানের বিরুদ্ধে। প্রভাবশালী পরিবারের সদস্যদের ছবি ব্যবহার করে পোষ্টার ফ্যাস্টুন ব্যানার সাটিয়ে এলাকায় প্রভাব বিস্তার করছে ছোট মিজান। ইতিমধ্যে অস্ত্রের দাপটে বিভিন্ন গার্মেন্টসের ঝুট সেক্টর ও নিটিং কারখানা নিজের নিয়ন্ত্রনে রেখেছে।

স্থানীয়রা আরো জানান, ছোট মিজানের অবৈধ অস্ত্র উদ্ধারে প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন তৎপরতা না থাকায় এলাকায় প্রভাব বিস্তার করছে মিজান। তাই ছোট মিজানের অবৈধ অস্ত্র উদ্ধারে র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেছে স্থানীয়রা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ