ফতুল্লা থানা আ’লীগের র‌্যালীতে শাহীন আলম ফাউন্ডেশনের পক্ষে মিছিল

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লা থানা আওয়ামীলীগের উদ্যোগে যাকজমক পূর্ণ ও উৎসবমুখর পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে। বর্ণাঢ্য র‌্যালী, আতশবাজি, পায়রা উড়িয়ে এবং কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে।

বুধবার বিকেলে ফতুল্লার পঞ্চবটিস্থ আওয়ামীলীগের অফিসে সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী পালন করা হয়। ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলী নেতৃত্বে নানা কর্মসূচির মাধ্যমে শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়। বাদ আসর ফতুল্লার বিভিন্ন এলাকার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফেস্টুন হাতে নিয়ে মিছিল নিয়ে পঞ্চবটি আওয়ামীলীগের অফিসে অবস্থান নেয়।

এসময় বিশাল মিছিল নিয়ে কাশীপুর থেকে মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের পক্ষে অনুষ্ঠানে যোগদান করেছেন কাশীপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, ২নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক মোঃ শরীফুল ইসলাম দেওয়ান, যুবলীগ নেতা সৈয়দ মোঃ সোহেল এর নেতৃত্বে মিছিলে আরও অংশ নেন যুবলীগ নেতা মনির, খোকন, জহির আলম, সিরাজ, শফিন, অপু, পারভেজ, সৈকত, পলাশ, দিপু প্রমুখ। মিছিলটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন (কবির)। মিছিলে নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন রাজপথ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ