ঢাকায় গ্রেফতার মাহবুবের পাশে নেই জেলা যুবদল

নারায়ণগঞ্জ মেইল: গত ৪ মার্চ ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে যুবদলের বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে গেলে পুলিশের হাতে আটক হন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক মাহবুব হোসেন। শাহবাগ থানা পুলিশ মাহবুবকে গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করে। আদালত সূত্রে জানা গেছে আগামী ২২ এপ্রিল তার জামিন শুনানীর দিন ধার্য করা হয়েছে।

এদিকে মাহবুব আটক হওয়ার ১১ দিন পেরিয়ে গেলেও তার বা তার পরিবারের কোন খোঁজ খবর নেয়নি নারায়ণগঞ্জ জেলা যুবদল। ঢাকায় কোর্টে দৌড়াদৌড়ি কিংবা তার পরিবারকে সান্তনা দেওয়ারও প্রয়োজন মনে করেননি জেলা যুবদলের শীর্ষ নেতারা। অথচ একই দিনে একই স্থান হতে আটক হওয়া ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক টিপুর পরিবারের খোঁজ নিতে ছুটে গিয়েছিলেন জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপন। এমনকি গিয়েছিলেন জেলা বিএনপির আহবায়ক এড. তৈমূর আলম খন্দকারও। কিন্তু দূর্ভাগ্য মাহবুবের, নিজের সংগঠনের নেতারাই তার বা তার পরিবারের কোন খোঁজ নিলেন না।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু নারায়ণগঞ্জ মেইলকে বলেন, মহানগর যুবদলের সাগর প্রধানের কাছে ফোন করে আমি মাহবুবের খোঁজ নিয়েছি। বর্তমানে কমিটির কাজে একটু ব্যস্ত আছি তবে দু-একদিনের মধ্যেই মাহবুবের বাড়িতে যাবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ