না:গঞ্জ সদর ইউসিসিএ লি: এর বার্ষিক সাধারণ সভা

নারায়ণগঞ্জ মেইল: ”বঙ্গবন্ধু দর্শন সমবায়’র উন্নয়ন” এই শ্লোগানে নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ১৫ মার্চ ) দুপুর সাড়ে বারোটায় নারায়ণগঞ্জ সদর উপজেলা অডিটরিয়ামে এই সভার আয়োজন করা হয়। সভায় নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর বার্ষিক আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয় । সকল সদস্যদের উপস্থিতিতে তা পাশ করানো হয়। নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান হাজী ইয়াসিন মিয়ার সভাপতিত্বে ও ভাইস-চেয়ারম্যান নুর হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বিশেষ অতিথি জেলা সমবায় ইউনিয়নের সভাপতি মো. আবুল কাশেম, নারায়ণগঞ্জ বিআরডিবি উপ-পরিচালক মিজানুর রহমান, সদর উপজেলা সমবায় অফিসার মো. নাজমুল হুদা । এছাড়াও উপস্থিত ছিলেন,সদর উপজেলা ইউআরডিও ও বিআরডিবি পল্লী উন্নয়ন অফিসার অসিম কুমার বাড়ৈ, মহানগর মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী, নারায়ণগঞ্জ সদর ইউসিসিএ লিঃ এর পরিচালক নাজির হোসেন, শামীম আহমেদ, আলাউদ্দিন বারী, শাহিদা বেগম, গোলাম মোস্তফাসহ সমবায়ী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ