আমি ছাড়া অন্য কারো কথা শুনলে ভালো হবে না: আইভী

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, আপনাদের কাছে অনুরোধ করবো, এখানে যারা যুবক ভাই-বোনেরা আছেন তারা ঠিক মতো কাজ করবেন, বাচ্চাদের ঠিক মতো স্কুলে পাঠাবেন। আমি যাতে এখান থেকে কোন রকমের সংঘর্ষের খবর শুনতে না পাই, তাহলে কিন্তু ভালো হবে না। এখানে যারা একে অপরের মধ্যে সংঘর্ষ সৃষ্টি করার চেষ্টা করবে আপনারা ওদের এলাকা থেকে বের করে দিবেন। আমার কথা ছাড়া কারো কথা শুনেন আর উল্টা-পাল্টা কাজ করেন, তাহলে কিন্তু ভালো হবে না।

বুধবার (১০ মার্চ) বিকেলে নিতাইগঞ্জের ঋষিপাড়া রক্ষাকালী পূজা পরিদর্শনে গিয়ে তিনী এসব কথা বলেন।

মেয়র আইভী আরও বলেন, এখানে আপনারা প্রায় ৪০ বছর ধরে এখানে বসবাস করছেন, তাই না? হিন্দু মুসলমান মিলেই তো এখানে আপনারা বসবাস করছেন। এখানে যেমন মন্দিরও আছে, তেমন কিন্তু মসজিদও আছে। আমার তো মনে হয় এখানে হিন্দু-মুসলমান কারো মধ্যে কোন ভেদাভেদ নাই। আপনারা এখানে একে অপররের সাথে মিলে-মিশে থাকেন, একে অপরের ধর্মীয় উৎসবে যান, তাই না? এই বিল্ডিংটা তো আপনাদের জন্যই করছি। আপনাদের সকল সুবিধার কথা চিন্তা করেই এখানের জন্য বড় করে প্লেন করেছি। এখানে একটি মাঠও থাকবে, বাজারও থাকবে আবার ব্র্যাক যে স্কুলটা করে দিসে সেটাও থাকবে। আমার মনে হয় নারায়ণগঞ্জের অন্যান্য এলাকার তুলোনায় আপনারা অনেক ভাল আছেন। যেহেতু আপনারা ভালো আছেন এবং সিটি কর্পোরেশনের মধ্যেই আছেন, সেহেতু আপনাদের কিছু দায়িত্ব আছে। এখানে কিন্তু অনেক ধরনের সমস্য ও অপরাধ হতো। কিন্তু গত ১১/১২ বছর ধরে কিন্তু আপনারা খুব ভালো আছেন।

তিনি বলেন, এখানে আমার দুই কাউন্সিলর আপাদের অনেক আন্তরিক, কেউ যদি আপনাদের কাজ সঠিক ভাবে না করে তাহলে আপনারা সরাসরি আমাকে বলবেন। আমার কাউন্সিলরা আপনাদের সকল কাজ করবে, কারো কথা শুনে কান ভরি করবেন না। প্রয়োজনে তিন জন কাউন্সিলর এসে আপনাদের সমস্যার সমাধান করবে। আপনারা সকল বাচ্চাদের স্কুলে পাঠাবেন, যে নিজের শিশুকে স্কুলে পাঠাবে না তার উপকার আমি করবো না। এখানে আপনারা সব ধর্মের মানুষ মিশে যে আয়োজনটি করেছেন সেটা সুন্দর ভাবে করুন, মনে রাখবেন ‘ধর্ম যার যার উৎসব সবার’। আমরা সবাই মিলে মিশে থাকবো প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আসিত বরণ বিশ্বাস, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল করিম বাবু, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনসহ এলাকাবাসী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ