প্রয়াত শাহীন আলম ছিলেন কর্মী বান্ধন নেতা: সাইফুল্লাহ বাদল

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, মরহুম যুবলীগ নেতা শাহীন আলম ওয়ার্ডের সভাপতি হলেও সে দলের জন্য এবং মানুষের জন্য সব সময় ভাল কাজ করেছেন। শাহীন একজন কর্মী বান্ধব লোক ছিলেন। সে দলের কর্মকান্ডে অগ্রনী ভূমিকা পালন করতো। তাকে তাকে তেমন কিছু বলতে হতো না। স্থানীয় যুবলীগকে সু-সংগঠিত করতে অক্লান্ত পরিশ্রম করেছিলেন। সেই শাহীন আজকে আমাদের মাঝে নাই। তার অভাবটা তার সহযোদ্ধারা অনুভব করছে। শাহীনকে আমরা কাছে পাবো না কিন্তু শাহিনের ভাল কাজ গুলো অনুস্মরণ করে তার সাথে থাকা লোকজন যেন দলের জন্য কাজ করে তাদের প্রতি আহবান করছি।

সোমবার বিকেলে উত্তর কাশীপুর একটি মাঠে ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রয়াক শাহীন আলমের প্রথম মৃত্যুবাষিকীতে শাহীনের স্মরণ সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, মার্চ মাসের প্রথম দিনে শাহীন আলমের স্মরন সভায় অনুষ্ঠানে সকলের দৃষ্টি আকর্ষন করছি, মার্চ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ঘোষনা দিয়েছিলেন। বঙ্গবন্ধুকে স্মরন করতে স্বাধীনতার মাসে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে নেতাকর্মীরা যেন অনুষ্ঠান করেন সেটার জন্য সকলের প্রতি আহবান করেন তিনি। অনুষ্ঠানে বক্তাদের পেক্ষিতে তিনি মরহুম শাহীন আলমের আত্মার মাগফিরাত কামনায় বলেন, শাহীন আলমের নামে রাস্তা করার কথা বলা হয়েছে, আমি চেষ্টা করবো একটি রাস্তা করে শাহীনের নামে নামকরন করার।

কাশীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সস্পাদক শামীম আহম্মেদর সভাপতিত্বে স্মরন সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের বিজ্ঞান ও তথ্য বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি, থানা আওয়ামীলীগের সহপ্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু, থানা আওয়ামীলীগের সদস্য দুলাল হোসেন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোক্তার হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক এমদাদুল হক খোকা, থানা ছাত্রলীগের সহ-সভাপতি শরীয়তউল্লাহ বাবু, থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, যুবলীগ নেতা খোকন, সৈকত, ছাত্র লীগ নেতা মাজেদুর রহমান নাসির, তানভীর, সিহাব, ইমতিয়াজসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। স্মরন সভায় ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবির ও সোলায়মান ইমরানের সঞ্চালনায় সার্বিক তত্ত্বাবধনে ছিলেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম দেওয়ান, ২নং ওয়ার্ড যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম দেওয়ান, মরহুম শাহীন আলম ফাউন্ডেশনের সমন্বয়ক ও কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা সৈয়দ মো: সোহেল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ