ওসমান পরিবারের ঘনিষ্ঠ হচ্ছেন খোরশেদ!

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের প্রভাবশালী ওসমান পরিবারের সাথে নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর করোনা বীর মাকসুদুল আলম খন্দকারের ঘনিষ্ঠতা দিনকে দিন বৃদ্ধি পাচ্ছে বলে মনে করছেন রাজনৈতিক মহল। করোনাকালীণ সময়ে ওসমান পরিবারের সাংসদ ভ্রাতৃদ্বয়ের সাথে খোরশেদের ঘনিষ্ঠতাকে বেশীরভাগ নারায়ণগঞ্জবাসী ইতিবাচক দৃষ্টিতে দেখলেও কেউ কেউ ক্ষুব্দ প্রতিক্রিয়াও জানাচ্ছেন। বিশেষ করে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের স্থানীয় নেতাকর্মীদের আর আগের মতো মূল্যায়ণ করছেন না খোরশেদ- এমন অভিযোগে খোরশেদের ওসমান পরিবারের ঘনিষ্ঠ হওয়ার বিরোধীতা করছেন তারা।


জানা যায়, নারায়ণগঞ্জ বিএনপির বেশীরভাগ স্থানীয় জনপ্রতিনিধিই সরকারী দলের দুই প্রভাবশালী সাংসদ একেএম সেলিম ওসমান ও একেএম শামীম ওসমানের সাথে ঘনিষ্ঠতা বজায় রেখে চলেন। রাজনৈতিক মতভেদ থাকলেও স্থানীয় জনপ্রতিনিধি হওয়ায় এলাকার উন্নয়নের জন্যে সাংসদদের সাথে সুসম্পর্ক বজায় রাখেন অনেকে। আবার কেউ কেউ পুলিশের হামলা মামলা থেকে বাঁচার কৌশল হিসেবেও এটিকে ব্যবহার করে থাকেন। আর এ নিয়ে নারায়ণগঞ্জের রাজনীতিতে পক্ষে বিপক্ষে নানা মতামত রয়েছে। বিশেষ করে নারায়ণগঞ্জ বিএনপির সাধারণ নেতাকর্মীরা সাংসদদের সাথে তাদের দলীয় নেতার ঘনিষ্টতাকে কোনদিনই ভালোভাবে দেখেননি।


নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, নাসিক ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মো: সুলতান, ১১নং ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টু, এরা সবাই নারায়ণগঞ্জ বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ হলেও এদের সকলের বিরুদ্ধেই রয়েছে ওসমান পরিবারের সাথে ঘনিষ্টতা বজায় রাখার অভিযোগ। এমনকি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ দলীয় প্রার্থী আর প্রতীকের বিরুদ্ধে গিয়ে ওসমান ভ্রাতৃদ্বয়ের পক্ষে অবস্থান নিয়েছিলেন তারা। তাছাড়া বিভিন্ন সময়ে বিএনপির মিটিং মিছিলে তাদের দেখা না গেলেও সেলিম ওসমান আর শামীম ওসমানের জনসভায় তাদের উপস্থিতি থাকে নিয়মিত। ফলে এসব নেতাদের বিরুদ্ধে চাপা ক্ষোভ রয়েছে নারায়ণগঞ্জ বিএনপির তৃণমূল নেতাকর্মীদের। তৃণমূলের মতে আজাদ বিশ্বাস আর শকু মুকুলদের তালিকায় সর্বশেষ যোগ হতে যাচ্ছে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের নাম।


করোনাকালীণ সময়ে অনবদ্য অবদান রাখায় নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান কাউন্সিলর খোরশেদকে ‘বীর বাহাদুর’ উপাধীতে ভূষিত করেন। তাছাড়া এক সভাতেও তিনি বলেছেন প্রশংসা করতে হলে খোরশেদ শকু রিপন আর মুন্নার প্রশংসা করুন। আর নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান কাউন্সিলর খোরশেদকে পেছনের সারি থেকে ডেকে সামনে এনে তার কাছাকাছি বসান। করোনা দূর্যোগে সাধারণ মানুষের সেবায় আত্মনিয়োগ করা খোরশেদ সর্বদলের- এমনটাই মনে করেন নারায়ণগঞ্জের সাধারণ জনগন। সেই সাথে তাকে নিয়ে কোন প্রকারের বিতর্কও চাননা তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ