মহামারিকালে যুবদল নেতার ভ্রমণ বিলাস, ক্ষুদ্ধ তৃণমূল

নারায়ণগঞ্জ মেইল: বিশ্বব্যাপী মহামারি রূপ নেয়া করোনা ভাইরাসের প্রকোপে বাংলাদেশেও আতঙ্ক ছড়িয়ে পরছে সর্বত্র। স্কুল কলেজ বন্ধ হয়ে গেছে, ঘোষনা করা হয়েছিলো সাধারণ ছুটি। ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত দেশে সাধারণ ছুটি ঘোষনা করেছিলো সরকার, কয়েক দফা বেড়ে ৩০ মে পর্যন্ত ছিলো সেই ছুটি। সেই সাথে দেশের সকল মার্কেট, সুপার মার্কেট ও দোকানপাট বন্ধ ঘোষনা করেছিলো দোকান মালিক সমিতি, বন্ধ ছিলো গন পরিবহনও। তবে ৩১ মে থেকে সরকারী ছটি আর বাড়ানো হয়নি, খুলেছে সরকারী বেসরকারী অফিস, দোকানপাট, চালু হয়েছে গণপরিহনও।


সারাদেশের রাজনীতিবীদরা চেষ্টা করছেন করোনা প্রতিরোধে সাধারণ মানুষের পাশে দাড়াতে। সরকারী বেসরকারী পর্যায়ে চলছে সাহায্য সহযোগিতা। সংসদ সদস্যসহ জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের সেবায় এগিয়ে এসেছেন। সকলকে সচেতন করছেন করোনার কবল থেকে মুক্তি পেতে সতর্ক থাকার জন্য। স্বাস্থ্য বিধি মেনে সকলকে ঘরে থাকার আহবান জানিয়েছে সরকার। আর যারা প্রয়োজনে বাইরে বের হচ্ছে তাদেরকে প্রয়োজনীয় সুরক্ষা ব্যবস্থা অবশ্যই মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে।


করোনার প্রকোপ প্রতিরোধে লকডাউন পরিস্থিতিতে নারায়ণগঞ্জের অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পরেছেন। সেসব অসহায় মানুষকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়ে সাহায্য সহযোগিতা করছে সরকার, বিভিন্ন জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা থেকে শুরু করে সমাজের সামর্থবান ব্যক্তিবর্গ। নারায়ণগঞ্জ হচ্ছে করোনার রেড জোন। এখানে দিনকে দিন সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, সেইসাথে আক্রান্ত রোগীর সংখ্যাও বাড়ছে। তাই এখানকার মানুষকে গত প্রায় তিন মাস যাবত জোর করে ঘরে আটকে রাখা হয়েছে। এমতাবস্থায় চরম খাদ্য সংকটে রয়েছে নারায়ণগঞ্জের অভাবী মানুষগুলো।


তবে এ পরিস্থিতিতেও সঙ্গী সাথী নিয়ে কিশোরগঞ্জের মিঠামইন হাওর কিংবা মাওয়া পদ্মা নদীতে বিলাসী আনন্দ ভ্রমণ করছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সাগর প্রধান। সেই সাথে সেসব ভ্রমণের ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন এই বিবেকহীন নেতা। দলবল নিয়ে ম্ওায়া ঘাটে ইলশ ভোজনের ছবি এই মহামারিকালে কোন সুস্থ্য স্বাভাবিক মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়াতে পারেনা বলেও অভিমত অনেকের। ফলে করোনায় ক্রান্তিকাল অতিবাহিত করা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের তৃণমূল নেতাকর্মীরা ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তাদের এই নেতার প্রতি। করোনার দূর্যোগে সাগর প্রধানের এ ধরনের অচরণকে দিশেহারা নেতাকর্মীদের প্রতি উপহাস করা বলে অভিমত তৃণমূলের আর এ ধরনের রসিকতা থেকে ভবিষ্যতে বিরত থাকার আহবান তাদের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ