এড.সাখাওয়াতকে নবগঠিত ফতুল্লা থানা ছাত্রদলের ফুলেল শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ- সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নবগঠিত ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ । রোববার ( ৮ নভেম্বর ) দুপুরে এড. সাখাওয়াত হোসেন খানের চেম্বারে নবগঠিত ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন ও সদস্য সচিব রাকিব আহমেদ রিয়াদের নেতৃত্বে কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান ।

এড. সাখাওয়াত হোসেন খান ফতুল্লা থানা ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বলেন, ছাত্রদল হলো বিএনপির ভ্যানগার্ড । বিএনপির প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রদল সামনে রেখে নেতৃত্ব দিয়েছেন । ফতুল্লা থানা ছাত্রদলকে সুসংগঠিত করে একটি শক্তিশালী কমিটি গঠন করতে হবে । আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যে আন্দোলন সংগ্রামের ডাক দিবেন তা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে সফল করতে হবে ।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সদস্য সচিব রাকিব আহমেদ রিয়াদ, যুগ্ম আহ্বায়ক ইয়াসিন আরাফাত, সাজ্জাদ হোসেন, মাহফুজুর রহমান, মোহন আহমেদ, সদস্য আরিফ হাসান গাজী, নজরুল ইসলাম তুরান প্রমুখ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ