অয়ন ওসমানের নিদের্শনায় সামিউন সিনহা বন্ধুমহলের মাদক ও ধর্ষণ বিরোধী র‍্যালী

নারায়ণগঞ্জ মেইল: ফতুল্লার পিলকুনীতে অয়ন ওসমানের নিদের্শনায় সামিউন সিনহা বন্ধুমহলের ৫ম মিলনমেলা উপলক্ষে মাদক,সন্ত্রাস,ইভটিজিং ও ধর্ষন বিরোধী র‍্যালী অনুষ্ঠিত হয়।


শুক্রবার (৬ই নভেম্বর) ফতুল্লার পিলকুনী ৫তলা সন্ত্রাস,ইভটিজিং ও ধর্ষন বিরোধী র‍্যালী অনুষ্ঠিত হয়।ফতুল্লা থানা অাওয়ামীলীগ নেতা মোঃ মোবারক হোসেন এই মাদক বিরোধী র‍্যালীর শুভ উদ্ভোধন করেন,এই সময় পিলকুনী এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সামিউন সিনহা ও ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভর নেতৃত্বে মাদক রিরোধী র‍্যালীটি ফতুল্লা পিলকুনী ৫তলা থেকে শুরু হয়ে উকিল বাড়ী মোড় হয়ে শিয়াচর, তক্কার মাঠ হয়ে সুফী তোজাম্মেল অালী রোডে এসে শেষ হয়।

এই সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সামিউন সিনহা এই প্রতিবেদককে জানান,মাদক দেশ ও জাতীর শত্রু,এই মাদকের কারনেই সমাজে সন্ত্রাস ইভটিজিং ও ধর্ষনের মত অপরাধগুলো বেড়ে চলেছে,অার এর জন্য দায়ী একমাত্র মাদক ব্যাবসায়ীরা। মাদকের কারনে যুব সমাজ অাজ ধংসের মুখে।প্রতিটি পাড়া মহল্লায় হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে মরনব্যাধি মাদক।একজন মাদকসেবী একটি পরিবারের ধংসের কারন হয়ে দাঁড়ায়,অথচ এর জন্য একমাত্র দায়ী একজন মাদক ব্যাবসায়ী। আইনের বিভিন্ন ফাঁকফোকর ব্যবহার করে এইসব মাদক ব্যাবসায়ীরা ঘুরেফিরে প্রতিনিয়ত সমাজটাজে খুঁড়েখুঁড়ে খাচ্ছে। এইসব মাদক ব্যাবসায়ীরা অাইনের ফাঁকফোকর ব্যাবহার করে যেন বের হতে না পারে সেই দিকে অাইনজীবীদের সচেষ্ট থাকার অানুরোধ জানান এই ছাত্রলীগ নেতা।

এ সময় সামিউন সিনহার বন্ধু মহলের মাঝে উপস্থিত ছিলেন গাজী মাসুদ আহমেদ শান্ত স্কুল ছাত্র বিয়ষক সম্পাদক,সাইফুল ইসলাম অনিক এান সম্পাদক, এ আর শাওন শেখ সদস্য নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ। রাসেদুল ইসলাম রিসাদ,মাহমুদ হোসাইন সাজেদিন, হাসানুর রহমান হাসান,রুকনিন শাদিদ নুহিন,আবিদ হাসান ফাহিম,নাফিজ মোল্লা, পলাশ, শিপন, ইহাম, তাহমিদ, আল-আমিন, বাধন, সজল ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ ফতুল্লা থানার সভাপতি আলআমিন, সাধারণ সম্পাদক বাধন, কুতুবপর ইউনিয়ন শেখ রাসেল সংগঠনের সভাপতি মেঃ হাকিম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ