আ’লীগ হিন্দু সম্প্রদায়কেকে ট্রাম্পকার্ড হিসাবে ব্যবহার করেছে: আজাদ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ ) নজরুল ইসলাম আজাদ বলেছেন, আওয়ামী লীগ বরাবর হিন্দু সম্প্রদায়কেকে ট্রামকার্ড হিসাবে ব্যবহার করার চেষ্টা করেছে। বিগত আওয়ামী লীগের আমলে হিন্দু সম্প্রদায় যে পরিমাণ নির্যাতনের শিকার হয়েছে সেই ঘটনা আওয়ামী লীগের আমলী ঘটেছে অন্য কোন সময় কিন্তু তা ঘটেনি। আপনারা যদি নাটোরের দিকে তাকান তাহলে দেখবেন এই স্বৈরাচারী শেখ হাসিনার আমলে সেখানে কি ঘটেছিল। গ্রামের পর গ্রাম পুড়িয়ে দিয়েছে আর হিন্দু সম্প্রদায়ের উপর কি পরিমান অত্যাচার হয়েছিল তা আপনারা দেখেছেন এবং এর বিচারের দাবিতে মানববন্ধন করেছিলেন । কিন্তু আপনারা এর কোন বিচার পাননি। কিন্তু কথায় কথায় আওয়ামী লীগ সরকার আপনাদেরকে কিন্তু তারা ট্রামকার্ড হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছে।

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের যৌথ উদ্যোগে মতবিনিময় সভায় বক্তব্য কালে তিনি এসব কথা গুলো বলেন। মঙ্গলবার ( ১ অক্টোবর ) বিকেলে শহরের গলাচিপাস্থ শ্রী শ্রী রামকানাই জিউর মন্দির প্রাঙ্গণে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আজাদ বলেন, আমরা সব সময় আপনাদের পাশে সহযোগী হিসেবে পাশে থাকবো আমরা ভাই ভাই। আমাদের বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান বলেছেন সংখ্যালঘু বলতে কোন শব্দ নাই। হিন্দু মুসলিম আমরা সবাই ভাই ভাই। আওয়ামী লীগ কিন্তু চলে গেছে কিন্তু তা দোসরা কিন্তু এখনো রয়ে গেছে। তারা কিন্তু বিভিন্ন সময় বিভিন্ন জায়গা অসন্তুষ্ট করার চেষ্টা করছে। এই যে আপনারা দেখছেন বিভিন্ন সময় শ্রমিক অসন্তুষ্ট হচ্ছে। এগুলো কারা করছে এগুলো কিন্তু আওয়ামী লীগের পেতাত্মারা ঘটাচ্ছে। স্বৈরাচারীর দোসরারা দেশে একটি নতুন করে অরাজকতা সৃষ্টি করার জন্য এগুলো করছে। আওয়ামীলীগ চলে গেল কিন্তু তারা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অরাজকতা ও অপচেষ্টা করার পায়তারা করছে।

হিন্দু ভাইদের প্রতি আমার আহ্বান আপনারা সজাগ থাকবেন যাতে করে আপনাদেরকে কেউ ব্যবহার করে নতুন করে কোন প্রকার অরাজগতা সৃষ্টি করতে না পারে। সেই দিকে আপনারা সজাগ দৃষ্টি রাখবেন। তিনি বলেন, আমরা কথা দিচ্ছি দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা আমরা আপনাদেরকে স্বেচ্ছাসেবক হিসাবে পাহারা দিব। আপনাদের সার্বিক নিরাপত্তার বিষয়ে আমরা কাজ করছি। শুধু নারায়ণগঞ্জ না ঢাকা বিভাগের সকল জেলাতে আমরা এই বিষয়ে সভা করছি। আর আমরা সব জায়গাতেই বিএনপি যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দলসহ অন্যান্য দলের সমন্বয়ে আমরা কমিটি করে দিচ্ছি। পুরো পুজোর সময়টাই তারা আপনাদের পাশে থাকবে এবং আপনাদেরকে সার্বক্ষণিক পাহারা দিবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ