বিভক্তির চেষ্টা করলে ছাড় দেয়া হবে না: শিখন সরকার

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপণ পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন বলেন, নারায়ণগঞ্জে হিন্দু সম্প্রদায়ের মানুষের সুখে দু:খে দুটি সংগঠন সব সময় সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এ দুটি সংগঠন হলো পূজা উদযাপণ পরিষদ এবং হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ। এখানে সংগঠন দুটি হলেও আমাদের কার্যক্রম সব সময় ঐক্যবদ্ধ। কিন্তু আমাদের মাঝ থেকেই একটি প্রতিক্রিয়াশীল চক্র এই দুটি ভ্রাতৃপ্রতিম সংগঠনের মাঝে বিভক্তির সৃষ্টির চেষ্টা করছে। আমি আজকের এই অনুষ্ঠান থেকে তাদেরকে হুশিয়ার করে দিয়ে বলতে চাই, বিভক্তির চেষ্টা কেউ করলে তার ফল ভালো হবে না।


বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিুিন এসব কথা বলেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল দশটায় শহরের পুরাতন কোর্টস্থ জেলা সরকারি গণগ্রন্থাগার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


নারায়নগঞ্জ জেলা যুব ঐক্য পরিষদের আহ্বায়ক আনন্দ সেরাওগী সুমনের সভাপতিত্বে ও সদস্য সচিব ভজন দাস ও মহানগরের আহ্বায়ক এড. অঞ্জন দাসের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সম্মানিত অতিথি নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, উদ্বোধক বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি পস্কজ কুমার সাহা, রাহুল বড়ুয়া, প্রধান বক্তা সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাপন কান্তি বল, বিশেষ অতিথিবৃন্দ নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বলরাম বাহাদুরসহ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ ও ছাত্র যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ।


সম্মেলনের দ্বিতীয় পর্বে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি হিসেবে আনন্দ সেরওয়াগী সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে ভজন দাশ নির্বাচিত হন। মহানগর যুব ঐক্য পরিষদের সভাপতি হিসেবে এড. অঞ্জন দাশ এবং সাধারণ সম্পাদক হিসেবে রিপন কর্মকার নির্বাচিত করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ