রাতে অযথা ঘুরাফেরা করলেই আটক: এএসপি মোস্তাফিজ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেছেন, রাতে অযথা ঘুরাফেরা করলে আটক করে থানায় নিয়ে আসা হবে । আজ থেকে জেলা গোয়েন্দা পুলিশ ( ডিবি ) মাঠে কাজ শুরু করেছেন ।

মঙ্গলবার ( ১৫ সেপ্টেম্বর ) বিকেলে ফতুল্লা মডেল থানায় অনুষ্ঠিত ওপেন হাউস ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । তিনি বলেন, মে মাদক খায়, সে বাবা মা ভাই বোন কিছুই বুঝে না । মাদক নির্মূল পুলিশের একার পক্ষে সম্ভব নয় । এর জন্য শক্ত ফাউন্ডেশন গড় তুলতে হবে । আপনারা আমাদের থাকবেন এবং সহযোগিতা করবেন । আমরা নারায়ণগঞ্জকে একটি আদর্শ জেলা হিসেবে গড়ে তুলতে কাজ করছি ।

এদিকে মাদক নির্মূলে কোন ফাউ,ন্ডেশন তথা কমিটি গঠন করা হলে ওই কমিটির সদস্যরা যেনো সমাজের ব্যক্তি হোন । সেই বিষয়ে ইঙ্গিত দিয়ে তিনি বলেন, সরিষার মধ্যে যেনো ভূত না থাকে । সেই দিকে আপনাদের খেয়াল রাখতে হবে ।

তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জ পুলিশে ঘুষ মুক্ত পুলিশিং ব্যবস্থা চালু করতে চাই । আপনারা আসলে জিডি বা মামলা জনিত কারণে পুলিশকে কোন টাকা-পয়সা দিবেন না । ঘুষ নেওয়া পুলিশ যদি নারায়ণগঞ্জে থাকে তাহলে আমরা থাকবো ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেনের সভাপতিত্বে ও ওসি তদন্ত শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ক’সার্কেল ) মেহেদী ইমরান সিদ্দিকী, ফতুল্লা কমিউনিটি পুলিশিং এর সভাপতি মীর মোজাম্মেল আলী, সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মোস্তফা কামাল, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, বিকেএমইএ সহ-সভাপতি ( অর্থ ) মোর্শেদ সারোয়ার সোহেল, ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রনজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিছুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ