মুকুলের অতীত সবার জানা, সময় থাকতে বক্তব্য প্রত্যাহার করুন: সাগর প্রধান

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালামকে অবাঞ্ছিত ঘোষনা এবং পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি দাতা আতাউর রহমান মুকুলকে তার বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান। তানাহলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা মুকুলের পিঠের চামড়া তুলে নেবে বলে হুঁশিয়ারিও জানিয়েছেন তিনি।

 

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান নারায়ণগঞ্জ মেইলকে বলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ খুবই বিচক্ষন রাজনীতিবীদ এবং একজন উদার মনের মানুষ। তাকে অপমান করে কথা বললে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা চুপ করে বসে থাকবেনা। তাছাড়া সালাম ভাইকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তাই সালাম ভাইকে অশালীন কথা বললে তা তারেক রহমানকেই ছোট করা হয় আর তারেক রহমানের অপমান কোনো জিয়ার সৈনিক মেনে নেবেনা। আতাউর রহমান মুকুলের অতীত আমরা সবাই জানি। বিএনপির সাইনবোর্ডে তিনি এতোদিন সরকারী দলের এজেন্ডা বাস্তবায়ন করেছেন। এটাও সে চক্রান্তের অংশ বলেই আমি মনে করি। তাই অবিলম্বে মুকুলকে এই বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়ার আহবান জানাচ্ছি, নাহলে নেতাকর্মীরা তার পিঠের চামড়াই টেনে তুলে ফেলবে।

 

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ মহানগর বিবএনপির ৪১ সদস্যের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। এডভোকেট সাখাওয়াত হোসেনকে আহবায়ক এবং এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সেই আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন বিতর্কিত নেতা আতাউর রহমান মুকুল। বিএনপি থেকে বহিষ্কৃত নেতা এডভোকেট তৈমুর আলম খন্দকারের বাসভবনে গিয়ে পদত্যাগ করার ঘোষণা দেন তিনি। সেই সাথে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালামকে নারায়ণগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন এবং সালামের পিঠের চামড়া তুলে নেয়া হবে বলে হুমকি প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ