এখন বিভেদ বিভক্তির সময় নয়: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, দেশের মানুষ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এ সময় আমাদের মাঝে কোনো বিভেদ বিভক্তি রাখা যাবে না। এখন ঐক্যবদ্ধ হওয়ার সময়। সকলে ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। এই স্বৈরাচারী হাসিনা সরকারকে বিদায় করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এ দেশে গণতন্ত্র কোনো প্রতিষ্ঠা করতে হবে।

শুক্রবার ( ১৬ সেপ্টেম্বর ) সন্ধ্যায় শহরের মিশনপাড়া হোসিয়ারি সমিতি প্রাঙ্গণে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা এড. সাখাওয়াত হোসেন খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এড. সাখাওয়াত বলেন, বিএনপির শীর্ষ নেতৃত্ব আমার ওপর আস্থা রেখে মহানগর বিএনপির আহ্বায়ককের দায়িত্ব দিয়েছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব নিষ্ঠা ও সততার সঙ্গে পালন করে এই আস্থার সম্মান দেয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমি বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় শুভেচ্ছা জানান মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, ফতুল্লা ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবু খালেক টিপু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. পারভেজ, গোগনগর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম সরদার, বন্দর থানা ছাত্রদলের আহ্বায়ক রাহিদ ইসতিয়াক সিকদার, যুগ্ম আহ্বায়ক আল আমিন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ