জনগণের কাছে ভোট চাইতে হবে, তারেক রহমানকে প্রধানমন্ত্রী বানাতে হবে: টিপু

নারায়ণগঞ্জ মেইল: মহানগর বিএনপি সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। শহীদ জিয়াউর রহমানের জন্ম না হলে বাকশাল ধ্বংস হয়ে বিএনপি প্রতিষ্ঠিত হতো না। আর খালেদা জিয়ার জন্ম না হলে এই খুনি ফ্যাসিস্ট শেখ হাসিনার চেহারা বাংলার জনগণ কখনো দেখতে পারত না। আর তারেক রহমানের জন্ম না হলে বাংলাদেশে বিএনপি’র কত অসংখ্য নেতাকর্মী রয়েছে তা ইতিহাসে কেউ জানতে পারত না। শুধু এতটুকুই বলতে চাই শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের আগামী দিনের যে স্বপ্ন ফ্যাসিস্ট খুনি শেখ হাসিনা সরকার কখনো ধ্বংস করতে পারেনি আর করতে পারবেও না।

বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবং ২০২২ সালের ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতার শাওনের আত্মার শান্তি কামনায় মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে  তিনি এসব কথা বলেন। রবিবার (১ সেপ্টেম্বর) বাদআসর শহরের হোসিয়ারি সমিতি প্রাঙ্গনে এই আয়োজন করা হয়।

তিনি বলেন, শুধু আমি একটা কথাই বলবো আমাদের রাজনৈতিক অভিভাবক জনাব তারেক রহমান যে নির্দেশনা দিয়েছে মহানগরের বিএনপিকে আপনারা শক্তিশালী সু-সংগঠিত করুন । আমাদেরকে জনগণের কাছে ভোট চাইতে যেতে হবে তারেক রহমানকে ভবিষ্যৎ প্রধানমন্ত্রী বানাতে হবে। অতএব আপনারা কেউ দখল চাঁদাবাজি সঙ্গে জড়িত হবেন না। যারা এগুলো করছেন তাদেরকে বলছি আপনারা সাবধান হয়ে যান যদি এই ধরনের কোন কিছু করেন তাহলে আপনাদেরকে বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, আপনারা সাখাওয়াত- টিপুর হাতকে শক্তিশালী করার কোন দরকার নাই। আপনার মহানগর বিএনপিকে শক্তিশালী করুন। আর সকল অপশক্তিকে আপনারা ধ্বংস করে দিন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমরা ১৯ দফা কর্মসূচি বাস্তবায়ন করতে চাই। আর শহীদ জিয়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আমাদেরকে সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আওয়ামী লীগের আর কোন পেতাত্মা থাকবেনা। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমরা জনগণকে সাথে নিয়ে একটি উন্নয়ন ও সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়তে কাজ করব।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর  সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ মোহাম্মদ রেজা রিপন, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, হাবিবুর রহমান মিঠু, হাবিবুর রহমান দুলাল, মাহবুব উল্লাহ তপন, বরকত উল্লাহ, মাকিত মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেন শাহ আহম্মেদ, বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর অর রশিদ লিটন, সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন শিশির, সাংগঠনিক সম্পাদক তাওলাদ হোসেন,  মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, বিএনপি নেতা সরকার আলম, শেখ সেলিম আহমেদ, আক্তার হোসেন, নাজমুল হক, নজরুল ইসলাম সরদার, আলমগীর হোসেন চঞ্চল, মোহাম্মদ অলি, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ রানা, ১৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি এড. শেখ আঞ্জুম আহমেদ রিফাত, সিনিয়র সহ-সভাপতি হারুন শেখ, ১৬নং ওয়ার্ড বিএনপির সহ- সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, ১৭নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাজী জিয়াউল হাসান নাঈম, সাংগঠনিক সম্পাদক পলাশ প্রধান, আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তার হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিয়াজী, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ