মুন্না-নয়ন কমিটি সর্বকালের সেরা কমিটি: সজল

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। আব্দুল মোনায়েম মুন্না ও নুরুল ইসলাম নয়ন ভাইয়ের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় যে নতুন কমিটি গঠন করা হয়েছে তা সর্বকালের সেরা কমিটি। তার জন্য নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শুক্রবার ( ১২ জুলাই ) বিকেলে নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, যুবদলের নতুন কমিটির সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন ভাইয়ের নেতৃত্বে আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের যে কর্মসূচির ডাক আসবে মহানগর যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে বুকের তাজা রক্ত দিয়েও সেই কর্মসূচি বাস্তবায়ন করবে ইনশাল্লাহ।

শহরের খানপুর বরফকল মাঠ থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে এ আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিশনপাড়া মোড়ে এসে শেষ ।

এসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ব্যানার ফেস্টুনে সু-সুজ্জিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান, খালেদা জিয়া, জিয়া খালেদা, তারেক রহমান শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো শহর।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, শেখ মোহাম্মদ অপু, সাবেক সহ- সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, আরমান হোসেন, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, রাফি উদ্দিন রিয়াদ, সাইফুল ইসলাম আপন, সাজ্জাদ হোসেন কমল, কায়সার আহমেদ, কামরুল হাসান, অদুদ সাগর, আশিকুর রহমান অনি, মোয়াজ্জেম হোসেন আনোয়ার, জুনায়েদ মোল্লা, হাবিবুর রহমান মাসুদ, তরিকুল ইসলাম, নুরুজ্জামান, এ এইচ সৌরভ, সম্রাট হাসান সুজন, মাহবুব হোসেন, মানিক বেপারী, মিয়া মো. শাকিল, শফিকুল ইসলাম শফিক, শাহীন শরীফ, আরিফ খান, শহিদুল ইসলাম শহিদ, শাহজালাল কালু, মোফাজ্জল হোসেন আনোয়ার, রেজাউল করিম রেজা, মো. হারুন, জহিরুল ইসলাম হারুন, আরিফ হোসেন, আঃ কাদির, সোহেল প্রধান, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার, মো. সফিক, জাহিদ, শরীফুর রহমান, সজিব আহমেদ, সাকিল, সুলতান, আরিফ, মাসুদ রানা, জিসান, রমজান, সাকিল, মিরাজ, রাকিবুল ইসলাম, সামিম, কাউসার আহমেদ, আবদুল হামিদ পলাশ, মো. শাহরিয়ার, আঃ হাকিম, ইব্রাহীম, শাহজালাল কালু, নিজাম উদ্দিন, আঃ রহমান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ